মহামারিতে ভারতের জনগণের সাহায্যে এগিয়ে এসে গত বছর থেকে বেশ আলোচনায় সোনু সুদ। পর্দায় তাকে ভিলেন হিসেবে দেখা গেলেও বাস্তবের হিরো এই বলিউড অভিনেতা। এখনও মানুষের সেবায় নিয়োজিত আছেন তিনি। 

সম্প্রতি সোনু সুদ ঘটালেন এক ভিন্ন কাণ্ড। হঠাৎ তিনি হয়ে উঠলেন ডিম-পাউরুটি ব্যবসায়ী। সাইকেল চালিয়ে ব্যাগ ভর্তি করে ডিম, পাউরুটি, চিপস, বিস্কুটসহ নানান কিছু নিয়ে বিক্রি করতে বের হলেন এই অভিনেতা। সামাজিক মাধ্যমে এই ঘটনার ভিডিও রীতিমতো ভাইরাল। 

পরবর্তীতে জানা যায়, ক্ষুদ্র ব্যবসায়ীদের কাছ থেকে পণ্য কিনতে মানুষকে উৎসাহ দিতেই এমন ভিডিও বানিয়েছেন সোনু। তার বার্তা, ‘সুপার মার্কেট বন্ধ? আমার কাছে সুপার মার্কেট রয়েছে।’ এরপর একে একে ডিম, পাউরুটি, চিপসসহ বিভিন্ন জিনিস বের করে তার দাম বলতে লাগলেন অভিনেতা। 

সোনু আরও জানালেন, বাড়ি বাড়ি এগুলো পৌঁছে দেওয়া হবে। তবে ডেলিভারির চার্জ লাগবে। ভিডিওর ক্যাপশনে মজা করে তিনি লিখেছেন, ‘বাড়ি বাড়ি বিনামূল্যে এগুলো পৌঁছে দেওয়া হবে। ১০টা ডিমে পাউরুটি ফ্রি।’  

উল্লেখ্য, করোনাকালের কঠিন পরিস্থিতিতে বেকারত্ব মিটিয়ে যুবকদের ছোট ব্যবসায় উৎসাহ দিতেই সোনু সুদের এমন পদক্ষেপ। ভিডিওটি প্রকাশের পর থেকে ভক্তদের প্রচুর ভালোবাসার বার্তা পাচ্ছেন এই বলিউড তারকা। 

এমআরএম