তারকাদের কাজের চেয়ে ব্যক্তিজীবন নিয়ে দর্শকদের আগ্রহ বেশি। সামাজিক মাধ্যমে এ নিয়ে তিল থেকে তালও হয়ে যায়। এমনই এক তোপে পড়লেন টলিউড তারকা নুসরাত জাহান। সঙ্গে জড়িয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত।

সম্প্রতি গুঞ্জন উঠেছে নুসরাত জাহান ও যশ দাশগুপ্তের প্রেম নিয়ে। সামজিক মাধ্যমে তাদের কয়েকটি ছবিকে কেন্দ্র করে এমন আলোচনা উঠে। বলা হচ্ছে স্বামী নিখিল জৈনর সঙ্গে সম্পর্ক খারাপ যাচ্ছে নুসরাতের। আর এর কারণ যশের সঙ্গে প্রেম।

নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত

বিষয়টি নিয়ে কলকাতার গণমাধ্যমে মুখ খুলেন নুসরাত ও যশ। নুসরাত বলেন, ‘আমার ব্যক্তিগত জীবন নিয়ে আমি কিছু বলবো না। মানুষ কেন আমার ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহী তা বুঝি না। আমি একজন অভিনেত্রী। আমার কাজ নিয়ে কথা হোক। কাজ দিয়ে আমাকে বিচার করা হোক। কিন্তু ব্যক্তিজীবন নিয়ে আমি কোনো মন্তব্য করবো না।’

অন্যদিকে যশ দাশগুপ্ত বলেন, ‘আমি প্রতি বছর আমি বিভিন্ন জায়গায় বেড়াতে যাই। এবার ঘুরতে বেরিয়েছি রাজস্থানের উদ্দেশ্যে। এখানে নুসরাতকে জড়িয়ে আমাকে প্রশ্ন করার উচিত আমি মনে করি না। যার ব্যক্তিগত বিষয় তার কাছেই প্রশ্ন করা উচিত। এ নিয়ে আমার কোনো মন্তব্য নেই।'

শুক্রবার (৮ জানুয়ারি) জন্মদিন ছিল নুসরাতের। তৃণমূল কংগ্রেসের সাংসদ ও অভিনেত্রী ৩০ পেরিয়ে ৩১-এ পা দিলেন। জন্মদিনে এমন বিতর্ক মাথা চাড়া দিতে শুরু করে। তবে নিখিলের সঙ্গে সম্পর্ক কেমন যাচ্ছে, তা নিয়ে পরিষ্কার কিছু জানাননি নুসরাত। 

বিয়ের দিন নুসরাত জাহান ও নিখিল জৈন

উল্লেখ্য, ২০১৯ সালে নিখিল জৈনকে প্রেম করে বিয়ে করেন নুসরাত। তুরস্কে আড়ম্বরপূর্ণ আয়োজনের মাধ্যমে গাঁটছড়া বাঁধেন তারা। সেখানে উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ বন্ধু ও নিকট আত্মীয়। পরবর্তীতে কলকাতায় রিসেপশন পার্টির আয়োজন করা হয়েছিল। সাংসদ নির্বাচন হওয়ার কয়েক মাসের মধ্যে বিয়ে সম্পন্ন হয় তাদের। 

এমআরএম