পশ্চিমবঙ্গের নায়ক ও সংসদ সদস্য দেব করোনার শুরু থেকেই বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন। আক্রান্তদের বাড়িতে খাবার পৌঁছে দেওয়া থেকে শুরু করে নতুন হাসপাতালের উদ্বোধন, সবই কাজেই হাত দিয়েছেন তিনি। এতো ব্যস্ততার মধ্যেও বান্ধবীর জন্মদিন উদযাপন করতে ভুলেননি।

রোববার সোশ্যাল মিডিয়ায় রুক্মিনীর সঙ্গে এই ছবিটি পোস্ট করেন দেব। প্রজাপতি ভরা কেক হাতে খুশিতে ঝলমল করেছেন রুক্মিনী। দুজনের পোশাকের রঙ প্রায় একই। গাঢ় নীল। হাতে কেক নিয়ে হাসিমুখে দাঁড়িয়ে বার্থ ডে গার্ল রুক্মিনী মৈত্র। নাকে আর গালে অল্প ক্রিম। আর তার গায়ে হাত ছুঁইয়ে দাঁড়িয়ে রয়েছেন দেব। তারও চোখে মুখে হাসি, উজ্জ্বলতা। বান্ধবীর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি পোস্ট করে ভালোবাসা জানালেন নায়ক। সঙ্গে রইল বিশেষ বার্তাও।

এই ছবির সঙ্গেই রুক্মিণীকে শুভেচ্ছা জানিয়ে দেব লিখেছেন, ‘শুভ জন্মদিন, ভালবাসা। প্রার্থনা করি, তোমার জীবন যেন আনন্দ এবং ভালবাসায় ভরে থাকে। সূর্যের মতো শাশ্বত থেকো।’

যদিও করোনার মধ্যে কেমন কাটবে জন্মদিন, তা ভেবেই খানিক উদাস ছিলেন দেবের বান্ধবী। দেবের পোস্টের মন্তব্যবাক্স ভেসে গিয়েছে অনুরাগীদের শুভেচ্ছাবার্তায়। অনেকেই আবার দুজনের রসায়নে আপ্লুত।

ওএফ