যশ-নুসরাতের প্রেম কাহিনি এখন টলিপড়ার ওপেন সিক্রেট। নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর এই কাহিনিতে নতুন মাত্রা যোগ করেছে। যদিও নুসরাতের অনাগত সন্তানের পিতৃত্ব নিয়ে এখনও মুখ খোলেননি কেউ। কিন্তু দুয়ে দুয়ে চার করে নিতে সময় লাগেনি নেটিজেনদের। এ সম্পর্কের আলোচনা যখন থামছে না, তখন নতুন বোমা ফাটালেন যশ।

সবার মনে প্রশ্ন আচমকা কী হল যশ ও তার পরিবারের? কী কারণে নিজের পরিবারের ওপর অভিমান করে বসলেন এই টলি অভিনেতা? যশের সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট ও স্ট্যাটাসে সেই দ্বন্দ্বের আভাস মিলেছে। 

তবে কি নুসরাতকে ঘিরে মা ও বাবার সঙ্গে কোনো বিবাদে জড়িয়েছেন এ অভিনেতা? বুধবার (৩০ জুন) বিকেলে ইনস্টাগ্রামের দেওয়ালে নিজের একটি সাদা-কালো ছবি পোস্ট করেন যশ। সঙ্গে অভিনেতা লেখেন, ‘আমি পরিবারের কুলাঙ্গার হতে পারি, কিন্তু পরিবারে যারা নিজেদের খুব সৎ বলে পরিচয় দেন, তারা কিন্তু ততটা ধোয়া তুলসী পাতা নন।’

পরিবারের সঙ্গে যশের এই বিবাদের জল্পনা উস্কে দিয়েছে একই দিন দুপুরের যশের একটি ইনস্টাগ্রাম স্টোরি। সেখানে পরিবার নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন যশ। অভিনেতা লিখেছেন, ‘পরিবার হল আমাদের সকলের কাছে সবচেয়ে সুরক্ষিত স্থান, কিন্তু কখনও কখনো এটাই সেই জায়গাতেও পরিণত হয় যা আমাদের সবচেয়ে বেশি মনকষ্ট দেয়’। 

যশের এই স্টোরি দেখে অনেকের মনেই প্রশ্ন, পরিবারের কোন মানুষের কাছ থেকে পাওয়া আঘাতের জেরে মনকষ্টে ভুগছেন যশ? তবে কি নুসরত জাহানের সঙ্গে সম্পর্ককে ঘিরে পরিবারের সঙ্গে মনোমালিন্যে জড়িয়েছেন যশ? অপর এক ইনস্টা স্টোরিতে যশের বার্তা- ‘আমি তারই প্রতি অনুগত, যে আমার অনুগত’।

ক্যারিয়ারে একের পর এক সাফল্যের সিঁড়ি বেয়ে উঠছেন যশ, কিন্তু অভিনেতার ব্যক্তিগত জীবন শুরু থেকেই রয়েছে বিতর্কের কেন্দ্রবিন্দুতে। ভাঙা বিয়ে, এমনকি বউ পেটানোর অভিযোগে এক রাত জেলেও কাটিয়েছেন যশ। এরপর দীর্ঘদিন ইন্ডাস্ট্রির এক নামী প্রযোজনা সংস্থার ক্রিয়েটিভ হেডের সঙ্গেও সম্পর্কে জড়িত ছিলেন যশ। তবে সেই সম্পর্ক নিয়েও কোনোদিন প্রকাশ্যে মুখ খোলেননি অভিনেতা। 

এসএম