কলকাতার জনপ্রিয় অভিনেতা ও সাংসদ কাঞ্চন মল্লিক এবং টিভি অভিনেত্রী শ্রীময়ীর মধ্যকার পরকীয়া নিয়ে কম জলঘোলা হয়নি। গত প্রায় এক মাস ধরে বিষয়টি নিয়ে নানা সমালোচনা ও বিতর্ক হয়েছে কলকাতায়। সেই বিতর্কের সূত্রপাত হয়েছিল কাঞ্চনের স্ত্রী পিঙ্কি ব্যানার্জির অভিযোগের ভিত্তিতে।  

পিঙ্কি থানায় অভিযোগ করেন, শ্রীময়ীর সঙ্গে কাঞ্চনের পরকীয়া রয়েছে। সেই সম্পর্কের জেরে তার সঙ্গে বাজে ব্যবহার করেছেন কাঞ্চন। যদিও শ্রীময়ী এবং কাঞ্চন দু’জনেই তাদের সম্পর্ককে স্রেফ বন্ধুত্ব বলে দাবি করেন।

এদিকে গত ২ জুলাই ছিলো শ্রীময়ীর জন্মদিন। এতো ঝড়-ঝামেলার মধ্যেও সেই দিনটি ভোলেননি কাঞ্চন মল্লিক। নিয়ম করে শুভেচ্ছা জানিয়েছেন শ্রীময়ীকে। বিষয়টি গণমাধ্যমের কাছে স্বীকার করলেন শ্রীময়ী নিজেই।

তিনি বলেন, গত ১০ বছর ধরে এই দিনে তিনি আমাকে শুভেচ্ছা ও আশীর্বাদ জানিয়ে এসেছেন। এ বছরে তা ভুলবেনই বা কেন? বলেছেন, ‘তোমার মঙ্গল হোক’।

কাঞ্চন মল্লিকের সঙ্গে পরকীয়ার অভিযোগ ওঠার ঘটনায় ব্যাপক সমালোচিত হন শ্রীময়ী। যার ফলে ব্যক্তিগত জীবনে বিপর্যস্ত হয়ে পড়েন তিনি। তবে সেই ধাক্কা সামলে স্বাভাবিক হয়েছেন। মূলত জন্মদিনের আনন্দেই সেই আঘাত ভুলতে সক্ষম হয়েছেন অভিনেত্রী।

শ্রীময়ী জানান, এ বছরের জন্মদিনে শহরের কোলাহল থেকে দূরে বর্ধমানে এক দিদির বাড়িতে গিয়েছেন তিনি। সেখানে নিখাদ প্রকৃতির মাঝে প্রশান্তি খুঁজে পেয়েছেন শ্রী। বললেন, ‘প্রকৃতির বুকে যেন শান্তি খুঁজে পেলাম। এই বিশেষ দিনে জীবনকে অন্যভাবে পেতে চেয়েছিলাম। আমার জন্মদিন সার্থক।’

কেআই