বিটিভির ঈদের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’। গত কয়েক বছর ধরেই এই অনুষ্ঠান উপস্থাপনায় রাখা হয় নানান চমক। সর্বশেষ গত ঈদে অনুষ্ঠানটি উপস্থাপনা করেন চিত্রনায়ক ফেরদৌস ও নায়িকা পূর্ণিমা। এবার ঈদে সেই চমক হিসেবে আসছেন রিয়াজ ও স্পর্শিয়া।

এবারই প্রথম ‘আনন্দমেলা’র উপস্থাপনা করবেন রিয়াজ। আর এই অনুষ্ঠান দিয়ে উপস্থাপনায় অভিষেক হচ্ছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী স্পর্শিয়ার। এর আগে 'উজান গাঙের নাইয়া' নামের একটি নাটকে একসঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা আছে তাদের।

রিয়াজ বলেন, ‘ঈদের সময় এ ম্যাগাজিন অনুষ্ঠানটির প্রতি দর্শকেরা আলাদা আগ্রহ থাকে। অনেক বছর ধরে আমি নিজেও অনুষ্ঠানটি দেখি। সেই অনুষ্ঠান উপস্থাপনা করব ভেবে খুব ভালো লাগছে।’

স্পর্শিয়া বলেন, ‘পছন্দের ম্যাগাজিন অনুষ্ঠানটি দিয়ে আমার উপস্থাপনায় অভিষেক হচ্ছে। এটা আমার জন্য দারুণ ব্যাপার। শুনেছি এবার গল্পের মধ্য দিয়ে দুজন চরিত্র হয়ে পুরো অনুষ্ঠানটির উপস্থাপন করতে হবে। মঞ্চের সামনে দাঁড়ানোর অপেক্ষায় আমি।’

অনুষ্ঠানটির অন্যতম প্রযোজক এল রুমা আক্তার জানান, অনুষ্ঠানটির জন্য দুটি সেট করা হচ্ছে। একটি গ্রামের, অন্যটি শহরের। দুই উপস্থাপক স্বামী-স্ত্রী চরিত্রে অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন। আয়োজনেও থাকবে ভিন্নতা। ৯ ও ১০ জুলাই অনুষ্ঠানটির শুটিং হওয়ার কথা। 

আরআইজে