দেশের নন্দিত নির্মাতা অনিমেষ আইচ প্রথমবারের মতো বিটিভির জন্য ধারাবাহিক নাটক নির্মাণ করেছেন। ‘এখানে কেউ থাকে না’ শিরোনামের ধারাবাহিকটির প্রচার শুরু হবে আজ রোববার (৪ জুলাই) থেকে।

পরিচালনার পাশাপাশি নাটকটি রচনাও করছেন অনিমেষ আইচ। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আশনা হাবিব ভাবনা, জেনি, শহীদুজ্জামান সেলিম, অরুণা বিশ্বাস, মামুনুর রশীদ, ইন্তেখাব দিনার, বিজরী বরকতুল্লাহ, রওনক হাসান, ফারুক আহমেদ, শাহেদ আলী সুজন, সাঈদ বাবু, রোজী সিদ্দিকী, নীলাঞ্জনা নীলা, সুভাশীষ ভৌমিক প্রমুখ।

নির্মাতা অনিমেষ আইচ ঢাকা পোস্টকে বলেন, ‘প্রথমবারের মতো বিটিভির জন্য ধারাবাহিক নাটক নির্মাণ করতে পেরে স্বস্তি লাগছে। আমি চেষ্টা করেছি আমার সর্বোচ্চটা দিয়ে কাজটি করতে। এখন অপেক্ষায় আছি শ্রোতাদের প্রতিক্রিয়া জানার।’

তিনি আরও জানান, অতি লৌকিক গল্পের নাটক এটি। এক কথায় বিশ্বাস-অবিশ্বাসের চিত্র ফুটে উঠেছে এখানে। মূলত একটি রেস্টহাউজকে ঘিরে এগিয়েছে নাটকটির গল্প।

উল্লেখ্য, ধারাবাহিকটিতে অবহেলিত এক কিশোরীর চরিত্রে অভিনয় করছেন ভাবনা। যার পৃথিবীতে সে একাই। কিন্তু তার আছে অদ্ভূত এক ক্ষমতা। যে কি না ভবিষ্যৎ বলে দিতে পারে। চরিত্রটির জন্য নিজের লুকেও পরিবর্তন আনেন এই অভিনেত্রী। প্রতি রবি ও সোমবার রাত ৯টা ৫ মিনিটে প্রচার হবে এটি।

আরআইজে