গর্ভাবস্থায় নারীদের ক্ষুধা বাড়ে, খাবারের প্রতি আগ্রহ বাড়ে; এটা স্বাভাবিক। কলকাতার অভিনেত্রী নুসরাত জাহানের ক্ষেত্রেও সেটার ব্যতিক্রম হয়নি। তিনি এখন ছয় মাসের অন্তঃসত্ত্বা। তাই স্বাভাবিক সময়ের চেয়ে তার ক্ষুধা অনেক বেড়েছে। সেজন্য ডায়েট ভুলে ইচ্ছেমতো খাচ্ছেন তিনি।

রোববার (৪ জুলাই) নুসরাত তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন স্টিকি রাইস আর আমের ছবি। ক্যাপশনে জুড়ে দেন, ‘কেউ কি একটু স্টিকি রাইস আর আম খাবেন?’

এর কিছুক্ষণ পরেই আবার ইনস্টা স্টোরি আপলোড করেন নুসরাত। সেখানে দেখা যায়, নন-ভেজ খাবারে মজে আছেন তিনি। তার পাতে রয়েছে স্যুপ, একটি বড় মাছ, তার উপর কাঁচা মরিচ আর পুদিনা-ধনিয়াপাতার সমন্বয়। বোঝাই যাচ্ছে, বাহারি স্বাদের খাবার খেতে তার ভালো লাগছে।

এদিকে সোমবার (৫ জুলাই) তার ইনস্টাগ্রামে আরও কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। না, সেটা কোনো খাবারের নয়। নিজেই বন্দী হয়েছেন ক্যামেরায়। ছবিতে তাকে সাদাকালো রঙের আঁকিবুঁকি ভরা পোশাকে দেখা যাচ্ছে। তবে তার চেয়েও গুরুত্বপূর্ণ বিষয় হলো, সেখানে তার বেবি বাম্প স্পষ্ট দৃশ্যমান। অর্থাৎ নুসরাত এখন আর অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি লুকানোর চেষ্টা করছেন না। বরং গৌরবের সঙ্গে প্রকাশ করছেন, অনুভব করছেন মাতৃত্বের স্বাদ।  

শোনা যাচ্ছে, আগামী সেপ্টেম্বর মাসেই নুসরাতের কোল আলো করে আসবে নতুন অতিথি। যদিও সেই সন্তানের পিতা কে, তা এখনো রহস্যই রয়ে গেছে!

কেআই/আরআইজে