নুসরাতের ঘরে আসছে নতুন অতিথি। ভিডিও শেয়ার করে নতুন অতিথির আগমন বার্তা দিয়েছেন কলকাতার এই নায়িকা। সোমবার সন্ধ্যায় নুসরাতের ভিডিও জ্বলজ্বল করল ‘হোম’ লেখা নেমপ্লেট। হোম (Home) শব্দের ‘O’ লেটারটির জায়গায় পায়ের ছাপ, এই ভিডিওর সঙ্গে দু’টি ছোট্ট পায়ের ইমোজি ব্যবহার করে লেখা ‘ওয়েলকামিং’।

কাকে স্বাগত জানালেন তারকা সাংসদ? এই পোস্ট দেখে শুরু হয়েছে নতুন জল্পনা। ইমোজিটি দেখে মনে হচ্ছে কোনও ছোট্ট কুকুর ছানাকে দত্তক নিয়েছেন নুসরাত। তাকেই বাড়িতে স্বাগত জানালেন।

নুসরাতের সারমেয়ে প্রেমের কথা খুব বেশি জানা নেই, কিন্তু যশ দাশগুপ্তর খুব কাছের সারমেয়। রোববারও নিজের প্রিয় সারমেয়র সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন যশ।

যশ দাশগুপ্ত ও নুসরাত জাহানের প্রেম কাহিনি এখন টলিপাড়ার ‘টক অফ দ্য টাউন’। ওয়ান জুটির সফর যে এভাবে 'এসওএস কলকাতা' হাত ধরে এক হয়ে যাবে তা আর কে জানত? কিন্তু যশ-নুসরত যে কবে ‘যশরত' হয়ে উঠেছেন তা শুরুতে টের পাননি কেউই।

চলতি বছরের শুরুতেই প্রকাশ্যে চলে আসে এই বিতর্কিত প্রেমের গল্প। তখন অবশ্য রাজস্থানে ছুটি কাটাচ্ছেন যশ-নুসরত। মরুভূমির আঁকাবাঁকা পথে যখন নতুন জীবনের সোজাপথ খুঁজতে ব্যস্ত দুজনে তখন সংবাদমাধ্যমে প্রকাশ্যে চলে আসে নিখিল-নুসরাতের সাজানো সংসার তাসের ঘরের মতো ভেঙে পড়েছে।

হিন্দুস্তান টাইমস অবলম্বনে এএ