‘ক্লোজআপ ওয়ান : তোমাকেই খুঁজছে বাংলাদেশ-২০০৬’ প্রতিযোগিতার সেরাদের একজন সাবরীনা রহমান বাঁধন এখন মৌলিভীবাজার সদর উপজেলার ইউএনও। চাকরি নিয়ে ব্যস্ত থাকায় গানে আগের মতো সময় দিতে পারেন না তিনি। তবে মানুষের সেবা করে যাচ্ছেন নিজের কর্মের মাধ্যমে। 

বাঁধন সম্প্রতি ঘোষণা দিয়েছেন, করোনা মহামারির কারণে তার ফেসবুক বন্ধু তালিকার কারো বাসায় যদি বাজার না থাকে, তিনি তাদের বাজারের ব্যবস্থা করে দেবেন। এজন্য তাকে শুধু নক করলেই হবে। নিজের ফেসবুকে এক পোস্টে এই ঘোষণা দেন মেধাবী এই গায়িকা।

পোস্টে বাঁধন লেখন, ‘এই করোনা মহামারিতে, আমার ফ্রেন্ডলিস্টের কারো যদি বাসায় বাজার না থাকে, যা লজ্জায় কাউকে বলতে পারছেন না। তাহলে দয়া করে আমাকে নক করুন। ইনশাআল্লাহ আমি বাজার করে দেবার ব্যবস্থা করব।’

উল্লেখ্য, ২০০৮ সালে প্রকাশিত হয় বাঁধনের প্রথম একক অ্যালবাম ‘ইচ্ছের বৃষ্টি’। এরপর ২০১৪ সালে দ্বিতীয় একক অ্যালবাম ‘অতঃপর ভালোবাসা’ নিয়ে আসেন তিনি। সর্বশেষ গত ভালোবাসা দিবসে প্রকাশিত হয় তার তৃতীয় একক অ্যালবাম ‘আবছায়া চুপছায়া’। এর বাইরে মিক্সড অ্যালবামসহ বিভিন্ন মাধ্যমে আরও অনেক গানে কণ্ঠ দিয়েছেন তিনি।

লেখালেখির সঙ্গেও জড়িত বাঁধন। নিজের জন্য লিখেছেন বেশ কিছু গানের কথা। গত ১৩ ফেব্রুয়ারি প্রকাশিত হয় তার প্রথম কাব্যগ্রন্থ 'শেষের কবিতার পরে'। সামনে আরও লেখালেখি নিয়ে হাজির হবেন তিনি।

আরআইজে