‘চিটিং মাস্টার’ ধারাবাহিকে আনিসুর রহমান মিলন ও নাফিজা জাহান

২০১৮ সালের ১২ ডিসেম্বর প্রচার শুরু হয় আরটিভির জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘চিটিং মাস্টার’। দুই বছর এক মাস পর আগামী ১৩ জানুয়ারি প্রচার হবে নাটকটির ৪০০তম পর্ব।

এই ধারাবাহিকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন ও ফারহানা মিলি। বিভিন্ন চরিত্রে আরও রয়েছেন ডা. এজাজুল ইসলাম, নাফিজা জাহান, সালহা খানম নাদিয়া, নিলয় আলমগীর, মৌসুমী হামিদ, সাজু খাদেম, আল মনসুর, ফারুক আহমেদ, শামীমা তুষ্টি, মনিরা মিঠু, এ্যানি খান, আখম হাসান, আরফান আহমেদ, মিলন ভট্টাচার্য, তানিয়া বৃষ্টি, অলিউল হক রুমী, প্রাণ রায় প্রমুখ।

 চিটিং মাস্টার

পুরান ঢাকার এক সম্ভ্রান্ত পরিবারের সন্তান মোবারক আলী। বেশ টাকা পয়সার মালিক। তার উত্তরায় ছয়তলা বাড়ি আছে। পুরো পরিবার নিয়ে তিনি পুরান ঢাকা থেকে উত্তরার বাড়িতে এসে ওঠেন। মোবারকের দুই মেয়ে সোনিয়া এবং জিনিয়া। সোনিয়ার সঙ্গে মোবারকের আড়তের ম্যানেজার শাহাজাদর সম্পর্ক হয়। সেই সর্ম্পর্ক জানাজানি হলে মোবারক শাহাজাদাকে ম্যানেজার পদ থেকে বরখাস্ত করেন। এমনকি শাহাজাদাকে জেল পর্যন্ত খাটতে হয়। এ কারণে পরিবারের মধ্যে বিরাট অশান্তি। এভাবেই প্রতি পর্বে গল্পের বাঁক ও পারিবারিক বিবিধ জটিলতা নিয়ে হাস্যরসের ভেতর দিয়ে চলতে চলতে ৪০০তম পর্বে চলে এসেছে নাটকটি।

সঞ্জিত সরকারের রচনা ও পরিচালনায় প্রতি বুধ, বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত ৯টা ২০ মিনিটে প্রচার হচ্ছে নাটকটি। 

আরআইজে