শাকিব খান, ছবি : সংগৃহীত

বড় পর্দার তারকা শাকিব খানকে আবারও দেখা যাবে ছোট পর্দায়। নতুন বছরের শুরুতেই ‘এসএমসি ওরস্যালাইন-এন’-এর একটি বিজ্ঞাপনচিত্রে অংশ নিয়েছেন ঢাকাই চলচ্চিত্রে শীর্ষ এই নায়ক।

সোমবার (১১ জানুয়ারি) সকাল থেকে এফডিসির জসিম ফ্লোরে বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নেন শাকিব খান। এটি নির্মাণ করেছেন ‘হাসিনা: ডটারস টেল’ খ্যাত নির্মাতা পিপলু খান।

নির্মাতা জানান, বিজ্ঞাপনে দেখা যাবে শাকিব খান ‘নাম্বার ওয়ান’! এর বেশি কিছু প্রচারের আগে জানিয়ে চমক নষ্ট করতে চাই না। পিপলু আর খান এবারই প্রথম শাকিব খানের সঙ্গে কাজ করছেন। এককথায় তিনি বলেন, ‘শাকিব ইজ অ্যা ভেরি নাইস গাই।’ 

নতুন বিজ্ঞাপনচিত্রে শাকিব খান, ছবি : সংগৃহীত 

নতুন বিজ্ঞাপন প্রসঙ্গে শাকিব খান বলেন, সিনেমাতে মানুষ আমাকে যেমন দেখে বিজ্ঞাপনও অনেকটা তেমন। খুব সাধারণ কনসেপ্ট, তবে দেখানো হচ্ছে অসাধারণভাবে। আশাকরি দর্শকের পছন্দ হবে।

নির্মাতা আরও জানান, মঙ্গলবার (১২ জানুয়ারি) বিজ্ঞাপনচিত্রটির ফটোশুটে অংশ নেবেন শাকিব খান।

শিগগিররই দেশের সবগুলো টিভি চ্যানেল ও সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যমগুলোতে বিজ্ঞাপনটির প্রচার শুরু হবে।

উল্লেখ্য, ২০১৯ সালের মার্চ থেকে শাকিব খান এসএমসি ওরস্যালাইন-এন’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন। এর আগেও একবার ‘এসএমসি’র বিজ্ঞাপনে দেখা গিয়েছিল তাঁকে। এবার পণ্যটির নতুন বিজ্ঞাপনে কাজ করছেন। বিশেষ দিনগুলোতে পণ্যটির প্রচারণা করে থাকেন তিনি।

চলতি বছরের প্রথম দিনই একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত চলচ্চিত্র ‘নবাব: এলএল.বি’র দ্বিতীয় কিস্তি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন মাহিয়া মাহি। পরিচালনায় অনন্য মামুন। চলতি বছর এখন পর্যন্ত কোনো চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নেননি শাকিব খান। তার আগেই অংশ নিলেন বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে। 

আরআইজে