হাবিব ওয়াহিদ ও আফসানা চৌধুরী শিফা

আবারও বিয়ে করেছেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী, সুরকার ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ। পাত্রীর নাম আফসানা চৌধুরী। ডাক নাম শিফা। এটি হাবিবের তৃতীয় বিয়ে। 

মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে হাবিব তার ফেসবুক পেজে বিয়ের খবরটি জানিয়েছেন।

পোস্টে হাবিব লেখেন, ‘প্রিয় ভক্তরা। হঠাৎ আমার ব্যক্তিগত জীবনে ঘটে যাওয়া এই সুখবরটি আপনাদের সঙ্গে শেয়ার করতে চাই। সম্প্রতি আমি বিয়ে করেছি। আমার স্ত্রীর নাম আফসানা চৌধুরী (শিফা)। আপনারা সবাই জানেন সারা পৃথিবী এখন খারাপ সময় পার করছে। সে কারণে নীরবেই আমাকে কাজটি করতে হয়েছে। আল্লাহ আপনাদের মঙ্গল করুক।’ 

এ প্রসঙ্গে হাবিব ওয়াহিদের বাবা সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ বলেন, ‘সোমবার (১১ জানুয়ারি) হাবিব আমাকে ফোন করে জানিয়েছে সে বিয়ে করেছে। ওরা ওদের মতো করে সুখে থাকুক, এই কামনাই করি।’ বর্তমানে গ্রামে থাকার কারণে ছেলের বিয়েতে উপিস্থিত ছিলেন না বলেও জানান ফেরদৌস ওয়াহিদ। 

জানা যায়, হাবিবের নববধূ শিফাও মিডিয়ার সঙ্গে যুক্ত। তিনি একজন মডেল। পাশাপাশি ইডেন মহিলা কলেজে মার্কেটিং নিয়ে পড়ছেন। শিফার ফেসবুক ঘেঁটে দেখা যায় গত ২৪ ডিসেম্বর তার জন্মদিন উপলক্ষে আয়োজিত একটি অনুষ্ঠানে হাবিব ওয়াহিদও উপস্থিত ছিলেন। সে অনুষ্ঠানে গায়িকা সিঁথি সাহাকেও দেখা গেছে। 

উল্লেখ্য, ২০০৩ সালে লুবায়না নামের এক মেয়েকে প্রথম বিয়ে করেন হাবিব ওয়াহিদ। সেটি ছিল প্রেমের বিয়ে। তবে মতের মিল না হওয়ায় তাদের সেই সংসার অল্প সময়ের মধ্যেই ভেঙে যায়। এরপর ২০১১ সালের ১২ অক্টোবর পরিবারের পছন্দে চট্টগ্রামের মেয়ে রেহান চৌধুরীকে বিয়ে করেন হাবিব। সে ঘরও ভেঙে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি। সেই ঘরে আলিম ওয়াহিদ নামে হাবিবের এক পুত্র সন্তান রয়েছে। 

আরআইজে