দক্ষিণী সিনেমার জনপ্রিয়তা ছাড়িয়ে গেছে বলিউডকে। এবার ভেঙে দিল হলিউডের রেকর্ড। ‘কেজিএফ চ্যাপ্টার টু’ টিজারের চার দিনের ভিউয়ের সংখ্যা ১৩৭ মিলিয়ন। এই সময়ের মধ্যে প্রথম ভারতীয় সিনেমার কোনো টিজার রেকর্ড গড়লো। 

টিজার ভিউ রেকর্ডের তালিকার শীর্ষ অবস্থানে রয়েছে মার্ভেলের ‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’। হিসেব অনুযায়ি সেই রেকর্ড শিগগিরই ছাড়িয়ে যাবে কন্নর ইন্ডাস্ট্রির এই সিনেমা। শুধু টিজার নয় ভারতের টুইটার ট্রেন্ডিং তালিকাতেও সবার উপরে রয়েছে ‘কেজিএফ চ্যাপ্টার টু’-এর নাম। 

‘কেজিএফ চ্যাপ্টার ১’ দেখার পর ইয়াশ ভক্তদের অপেক্ষা সিনেমার দ্বিতীয় কিস্তি নিয়ে। ২০২০ সালে মুক্তির কথা ছিল ‘কেজিএফ চ্যাপ্টার ২’। তবে মহামারি করোনার জন্য থেমে যায় শুটিং। যেই কারণে মুক্তিও পিছিয়ে যায়। 

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান টুডের খবর, দ্বিতীয় কিস্তির বেশিরভাগ কাজ শেষ হয় গত বছর। শেষ লটের শুটিং বাকি ছিল। যা চলতি মাসে শেষ করা হবে। 

‘কেজিএফ চ্যাপ্টার ২’তে  অভিনয় করেছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত ও রাভিনা ট্যান্ডন। ইয়াশের জন্মদিন উপলক্ষে ৮ জানুয়ারি মুক্তি দেওয়া হয় সিনেমার টিজার। এছাড়া জানা যায়, ২০২১-এ মুক্তি পাবে এই সিনেমা। 

২০১৮ সালে মুক্তি পায় ‘কেজিএফ : চ্যাপ্টার ১’। পরিচালনা করেন প্রশান্ত নীল। কৃষ্ণপ্পা বেয়ার রকিকে নিয়ে নির্মিত এই সিনেমা। ১৯৬০-এর দশকে তার মৃত মায়ের কথা অনুযায়ী ক্ষমতা এবং সম্পদের অধীকারী হতে বোম্বে এসেছিলেন। 

সেখানে সোনার মাফিয়ার সঙ্গে জড়িয়ে পড়েন রকি। এরপর সে কালার গোল্ড ফিল্ডের অত্যাচারী উত্তরাধিকারী গরুড়াকে হত্যা করার জন্য নিযুক্ত হয়। গরুড়াকে শেষ পর্যন্ত মেরে ফেলেন রকি। পরবর্তীতে সেই গোল্ড ফিল্ডে ক্ষমতা কার হাতে যাবে, তা দেখার জন্য অপেক্ষা করতে হবে ‘কেজিএফ চ্যাপ্টার ২’-এর জন্য।

এমআরএম