টালিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। তার তৃতীয় বিয়ে ভাঙা এবং নতুন প্রেম নিয়ে পশ্চিমবঙ্গের গণমাধ্যম সরগরম অনেক দিন ধরেই। রোশান সিংয়ের সঙ্গে গত বছরই সম্পর্ক ছেদ করেছেন তিনি। তবে এখনো তাদের বিচ্ছেদ আইনিভাবে কার্যকর হয়নি বলে শোনা যায়।

এরই ফাঁকে এক ব্যবসায়ীর সঙ্গে প্রেম করছেন শ্রাবন্তী। কিছু দিন আগে নিজের বাড়িতেই ওই প্রেমিকের বার্থডে পার্টি করেছিলেন অভিনেত্রী। সেটা নিয়েও আলোচনা-সমালোচনা কম হয়নি।

এবার নিজের চেয়ে ৫ বছরের ছোট এক যুবকের প্রেমে মজলেন শ্রাবন্তী। তার নাম বনি সেনগুপ্ত। তিনিও টালিউডের অভিনেতা। যারা টালিউড সম্পর্কে কম-বেশি জানেন, তাদের নিশ্চয়ই জানা আছে, বনি প্রেম করেন অভিনেত্রী কৌশানি মুখার্জির সঙ্গে। তাহলে কি কৌশানিকে ছেড়ে শ্রাবন্তীকে বেছে নিলেন এ তরুণ?

আসলে একটি সিনেমাতেই এমন চরিত্রে হাজির হয়েছেন শ্রাবন্তী ও বনি। সিনেমার নাম ‘আজব প্রেমের গল্প’। এখানে শ্রাবন্তী অভিনয় করেছেন ৩৩ বছর বয়সী এক নারীর চরিত্রে। আর বনি আছেন ২৮ বছরের যুবকের ভূমিকায়। বয়সের বাধা টপকে তাদের প্রেমে পড়ার গল্প নিয়েই সিনেমাটি।

মজার ব্যাপার হলো, সিনেমায় যেমন বনির চেয়ে শ্রাবন্তী ৫ বছরের বড়, তেমনি বাস্তব জীবনেও তাদের মধ্যে ব্যবধান ৫ বছরের। ১৯৮৫ সালে জন্মগ্রহণ করেছিলেন শ্রাবন্তী, আর বনির জন্ম ১৯৯০ সালে।

জানা গেছে, গত জুলাই মাসে সিনেমা হলে মুক্তি পেয়েছিল ‘আজব প্রেমের গল্প’ সিনেমাটি। এবার এটি দেখানো হবে টেলিভিশনে। আগামী ২২ আগস্ট জি বাংলা সিনেমায় স্থানীয় সময় ৬টায় প্রচারিত হবে সিনেমাটি।

কেআই