টালিউডের জনপ্রিয় রিয়েল লাইফ জুটি অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। দীর্ঘ দিন ধরে তারা প্রেম করছেন। কোনোরকম লুকোচুরি নয়, একেবারে প্রকাশ্যেই তাদের প্রেম-রসায়ন চলছে। এমনকি একসঙ্গে একই বাড়িতে বসবাসও করেন এ যুগল। কিন্তু এখনো বিয়ে করেননি।

এমন অবস্থায় ঘরে ঐন্দ্রিলার সতীন নিয়ে এসেছেন অঙ্কুশ হাজরা! শুনে তাদের ভক্তরা একটু হতাশ হতে পারেন। তবে আসল খবরটা হতাশার নয়, বরং আনন্দের। মূলত অঙ্কুশ ও ঐন্দ্রিলার ঘরে এসেছে নতুন একটি বিলাসবহুল গাড়ি। সেটাকেই মজার ছলে ‘সতীন’ আখ্যা দিয়েছেন ঐন্দ্রিলা।

হবু স্ত্রীকে নানা সময়ে, দারুণ দারুণ উপহার দিয়ে চমকে দেন অঙ্কুশ। এবার দিলেন বিএমডব্লিউ ব্র্যান্ডের একটি লাক্সারি কার। গাড়িটির সঙ্গে দাঁড়িয়ে তারা দু’জনেই ক্যামেরাবন্দি হয়েছেন। সে ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়ে ঐন্দ্রিলা লিখেছেন, ‘আমার সতীন চলে এলো, আর আমি দু’হাত বাড়িয়ে তাকে স্বাগত জানাচ্ছি।’

কয়েক দিন আগেই একটি ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দিয়েছিলেন অঙ্কুশ। সেখানে তিনি বলেছিলেন, ‘অবশেষে সে আমাদের ঘরে আসছে’। ওই স্ট্যাটাস দেখে সবাই ভেবেছিল, ঐন্দ্রিলার কথা বলেছেন। কিন্তু আসলে অঙ্কুশ বুঝিয়েছেন এই গাড়ির কথা।

বিষয়টি খোলাসা করে এ নায়ক সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘অবশেষে তিনি এলেন, স্বাগত সুন্দরী! আর যারা ভেবেছিলেন আমি বিয়ে করতে চলেছি, সেটাও খুব শিগগিরিই হতে চলেছে। সবার জন্য ভালবাসা।’

প্রসঙ্গত, অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন প্রথমবার একসঙ্গে কাজ করেছেন ‘ম্যাজিক’ সিনেমায়। রাজা চন্দ পরিচালিত এ সিনেমা মুক্তি পেয়েছে চলতি বছরের ফেব্রুয়ারিতে।

কেআই