পশ্চিমবঙ্গের সাংসদ এবং টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান মা হয়েছেন। কলকাতার পার্কস্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুর পৌনে ১টায় পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। ভারতের একাধিক সংবাদমাধ্যম খবরটি নিশ্চিত করেছে।

জানা গেছে, সন্তান জন্মদানের সময় নুসরাতের পাশেই ছিলেন তার প্রেমিক-অভিনেতা যশ দাশগুপ্ত। এটাই নাকি চেয়েছিলেন অভিনেত্রী। তাই প্রেমিকার ইচ্ছাপূরণে হাসপাতালে ছুটে যান যশ। সেখানে নুসরাত এবং নবজাতকের পূর্ণাঙ্গ খেয়াল রাখছেন এই অভিনেতা।

এদিকে নুসরাত মা হলেও সন্তানের পিতৃ পরিচয় রয়ে গেছে ধোঁয়াশায়। কারণ তার প্রাক্তন স্বামী নিশ্চিত করেছেন, তিনি সন্তানটির পিতা নন। তাই সবার ধারণা প্রেমিক যশই এই সন্তানের জন্মদাতা। যদিও তারা কেউই বিষয়টি নিয়ে মুখ খোলেননি। তবে হাসপাতালে যশের উপস্থিতি সমস্ত সমীকরণ মিলিয়ে দেয়।

উল্লেখ্য, ২০১৯ সালে ভালোবেসে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেছিলেন নুসরাত জাহান। তবে মাত্র এক বছর টিকেছে তাদের সংসার। এরপর যশের সঙ্গে সম্পর্কে জড়ান নুসরাত। গত এক বছর ধরে তারা একসঙ্গেই বসবাস করছেন বলে জানা যায়। তবে নিজেদের সম্পর্ক নিয়ে গণমাধ্যম কিংবা সোশ্যাল মিডিয়া সবখানেই চুপ থেকেছেন এ জুটি।

প্রসঙ্গত, নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত জুটি বেঁধে অভিনয় করেছেন দুটি সিনেমায়। এর মধ্যে প্রথমটি হলো ‘ওয়ান’; যেটা মুক্তি পায় ২০১৭ সালে। এরপর ২০২০ সালে তারা ‘এসওএস কলকাতা’ নামের আরেকটি সিনেমায় কাজ করেছেন।

কেআই/আরআইজে