বৃষ্টির আমেজে জমে উঠেছে প্রেম। অভিনেতা যশের সঙ্গে অভিনেত্রী নুসরাতের মুভি ডেট! সেই ছবি নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

ছেলে হওয়ার পরে ঘুম যে একেবারে উড়েছে, তা নিজেই জানিয়েছিলেন নুসরাত জাহান। বিনিদ্র রজনী কাটিয়ে কীভাবে সময় কাটাচ্ছেন, তার ঝলক বেশ কয়েকবার দেখা গিয়েছে তার ইনস্টা স্টোরিতে। এবার রাত জেগে সিনেমা দেখার ছবিও পোস্ট করেছেন তিনি। আর সেই ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন যশ। লিখেছেন, সিনেমাটা যেন কেউ দেখতে মিস না করেন।

রোববার (৫ সেপ্টেম্বর) রাতের মুভি ডেটের ছবি ফের একবার নুসরাতের সঙ্গে যশের সম্পর্কের জল্পনা উস্কে দিয়েছে। নেটিজেনদের অনেকেই বলছেন, ঠিক যেমনভাবে মা হওয়ার আগে নুসরাতকে আগলে রেখেছিলেন যশ, তেমনভাবেই নতুন মায়ের সারারাত জেগে থাকার কষ্ট লাঘব করতে তাকে সঙ্গ দিচ্ছেন এই অভিনেতা। 

উল্লেখ্য, ২৬ অগাস্ট দুপুরে মা হয়েছেন নুসরাত জাহান। কোল আলো করে এসেছে পুত্র সন্তান। তার আগের দিন অর্থাৎ ২৫ অগাস্ট রাতে পার্কস্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন এই সাংসদ অভিনেত্রী। তখন থেকেই তার পাশে ছিলেন অভিনেতা যশ। 

অভিনেত্রী নুসরাত নাকি চিকিৎসকের কাছে অনুরোধ করেছিলেন, সন্তানের জন্মের মুহূর্তে ওটিতে যেন যশকে থাকতে দেওয়া হয়। শোনা গিয়েছে, ওটিতে তার পাশেই ছিলেন প্রেমিক যশ। তার পছন্দের ইংরেজি গান চালিয়ে হয়েছে অস্ত্রোপচার।

প্রসঙ্গত, হাসপাতাল থেকে ছাড়া পেয়ে সদ্যোজাতকে কোলে নিয়ে বেরিয়ে এসেছিলেন অভিনেতা যশ। তার পিছনে ছিলেন নুসরাত। গাড়িতে উঠে সন্তানকে নুসরাতের কোলে তুলে দেন যশ, তারপর গাড়ি চালিয়ে রওনা দেন অভিনেত্রীর বালিগঞ্জের বাড়ির দিকে। সেখানেই এখন ছেলে ঈশানকে নিয়ে সময় কাটছে নুসরাতের। 

এইচকে