রানাঘাটের রানু মণ্ডল খালি গলায় গান করেছিলেন। সমাজসেবী অতীন্দ্র রায় সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই হু হু করে ভাইরাল হয়ে যায়। রানাঘাটের ৬ নম্বর প্লাটফর্মের রানুর কপাল খোলে। সোজা মুম্বাই স্টুডিওতে চলে আসেন তিনি। ডাক পড়েছিল হিমেশ রেশমিয়ার কাছ থেকেও।

যখন তার জনপ্রিয়তা তুঙ্গে সেই সময় হিমেশ রেশমিয়ার সঙ্গে ‘তেরি মেরি কাহানি’ গানটিতে কণ্ঠ মেলান রানু মণ্ডল। দারুণ জনপ্রিয় হয়েছিল সেই গান। যে হিমেশ রেশমিয়া তাকে বিশ্ব দরবারে পৌঁছে দিয়েছিলেন তার নামেই এবার বেফাঁস মন্তব্য করলেন রানু মণ্ডল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রানুকে প্রশ্ন করা হয়, এখনও হিমেশ রেশমিয়ার সঙ্গে তাঁর কথা হয় কিনা? জবাবে তিনি বলেন, ‘হিমেশ রেশমিয়াকে তো ওই দিন দেখেছিলাম ট্রাকে করে বালি নিয়ে আসতে। ছোট ট্রাক যেগুলোকে বলে টেম্পো’। এরপর ফের তাকে জিজ্ঞেস করলে তিনি জানান, হিমেশ রেশমিয়াকে তার জানলার পেছনে বালি ফেলেতে দেখেছেন তিনি।

রানুর এই কথা শুনে সোশ্যাল মিডিয়া জুড়ে ওঠে হাসির রোল, ট্রোল এবং মিমের বন্যা। কেউ লিখেছেন ‘আমি তো জানি তুমি কী’, আবার কারও মন্তব্য, ‘নাম যশ খ্যাতির থেকেও ওঁনার দরকার ছিল মানসিক চিকিৎসার’।

যদিও রানু মণ্ডলকে নিয়ে সরব একাংশের নেটিজেন। তার মতো একজন মানসিক ভারসাম্যহীন মহিলাকে নিয়ে এমন কুরুচিকর ট্রোলের বিরুদ্ধে সরব হয়েছেন তারা। তাদের মন্তব্য, ওনার কথাবার্তা শুনে বোঝা যায় উনি মানসিকভাবে ভারসাম্যহীন। এমন একজন মানসিক ভারসাম্যহীন মানুষকে এভাবে হাসির পাত্র বানানো কি ঠিক? এর আগেও নানা বেফাঁস মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হয়েছিলেন রানু মণ্ডল।

সূত্র : হিন্দুস্তান টাইমস