আবারও নিজের সাবলীল উপস্থাপনায় দর্শকদের মোহিত করতে দাদাগিরি সিজন-৯ নিয়ে জি-বাংলার পর্দায় হাজির হচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আপাদমস্তক এ ক্রীড়াবিদ উপস্থাপনার শুরুতে কিন্তু এতটা সাবলীর ছিলেন না। তবে খেলোয়াড়ি জীবনের মতো উপস্থাপনায় নিজের দাদাগিরি দেখিয়েছেন সৌরভ।

‘দাদাগিরি’-র ৮টি সিজনের সঞ্চালনার দায়িত্বে ছিলেন সৌরভই। কেবলমাত্র দাদাগিরি সিজন ৩-তে সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছিল মিঠুন চক্রবর্তীকে। তবে দাদাগিরির মঞ্চে সৌরভের ম্যাজিককেই ভালোবেসেছেন দর্শক। আর তাই পরের সিজনেই আবার ফিরিয়ে আনতে হয়েছিল সৌরভকেই। 

এর আগেও জল্পনা শোনা গিয়েছিল, সিজন ৯-এ থাকছেন না সৌরভ। তবে জল্পনার অবসান ঘটিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দাদাগিরির সেট থেকে তোলা ছবি দিলেন সৌরভ নিজেই।

সবুজ ব্লেজারের ওপর ডটেড টাই, চোখে নতুন ফ্রেমের চশমা। ক্যাপশনে লেখা, ‘আরও একটি সিজিনের শুরু’। অর্থাৎ, জনপ্রিয় শো 'দাদাগিরি'-র সঞ্চালকের ভূমিকায় থাকছেন 'দাদা' ওরফে সৌরভই।

জি বাংলার ক্যুইজ শো 'দাদাগিরি'-ই প্রথম দর্শকদের সামনে এনেছিল সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়কে। প্রকাশ করা হয়েছে 'দাদাগিরি সিজন ৯'-এর প্রোমো। চোখ ঝলসানো আলোর মঞ্চে দাঁড়িয়ে সৌরভ। লড়াই নয়, বলছেন বন্ধুত্বের গল্প। প্রোমোয় থাকল লকডাউন থেকে শুরু করে করোনা পরিস্থিতি ও কঠিন সময়ের গল্প। সৌরভের কণ্ঠে শোনা গেল, ‘সময় আমাদের বুঝিয়েছে অনেক কিছু, অসময় চিনিয়েছে বন্ধুত্বের হাত। এবারের দাদাগিরির মঞ্চ তাদেরই অপেক্ষায়। দাদাগিরি সিজন ৯, হাত বাড়ালেই বন্ধু হয়।’

কবে থেকে দাদাগিরির নতুন সিজিনের সম্প্রচার শুরু হবে তা অবশ্য এখনও ঘোষণা করা হয়নি। তবে ইতোমধ্যেই শুরু হয়ে গেছে শ্যুটিং। সৌরভের পোস্ট থেকে পাওয়া গেল সেই ইঙ্গিতই।

প্রথম সিজিন থেকে শুরু করে এখনও পর্যন্ত অব্যাহত 'দাদাগিরি'-র জনপ্রিয়তা। কিন্তু 'দাদাগিরি'-র প্রথমদিনের শ্যুটিং করে এসে সৌরভ নাকি তার মাকে বলেছিলেন, তিনি প্রযোজনা সংস্থাকে বলে দেবেন, তিনি এই অনুষ্ঠানে আর সঞ্চালনা করবেন না। প্রথমদিন ক্যামেরার সমানে এতটাই অস্বস্তিবোধ করেছিলেন তিনি। কিন্তু তারপর সৌরভের সাবলীল সঞ্চালনাই হয়ে উঠেছে 'দাদাগিরি'-র অন্যতম ইউএসপি। আগামী সিজনও দর্শকদের মনজয় করবে দাদাগিরি, আশা প্রযোজক সংস্থার।

এসএম