আরটিভিতে শুরু হচ্ছে তরুণদের জন্য সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘ইয়াং স্টার’। ‘গলা ছেড়ে গাও’ স্লোগানে এই রিয়েলিটি শো’তে বিচারক হিসেবে যুক্ত হয়েছেন সংগীতশিল্পী ইববার টিপু, প্রতীক হাসান ও সাবরিনা পড়শী।

এরইমধ্যে এই রিয়েলিটি শোর ফটো শুটে বিচারক হিসেবে অংশ নিয়েছেন সংগীতের এই তিন তারকা। প্রতিযোগিদের এই আয়োজনে অংশ নেওয়ারও আহ্বান জানিয়েছেন তারা।

ইববার টিপু বলেন, ‘এই রিয়েলিটি শোতে অংশ নেবেন কিশোর এবং তরুণ বয়সের প্রতিযোগিরা। সেভাবেই সব পরিকল্পনা সাজানো হচ্ছে। তারই অংশ হিসেবে আমার সঙ্গে এখানে বিচারক প্যানেলে যুক্ত হয়েছেন প্রতীক হাসান ও পড়শী। নিজেদের জায়গা থেকে আমরা সর্বোচ্চ চেষ্টা করব যথাযথভাবে দায়িত্ব পালনের।’

সোহাগ মাসুদের প্রযোজনায় এই রিয়েলিটি শো’র রেজিষ্ট্রেশন শুরু হবে আগামী ১০ সেপ্টেম্বর থেকে। এখানে অংশগ্রহণের জন্য প্রতিযোগীদের বয়সসীমা হতে হবে ১২ থেকে ২২ বছরের মধ্যে।

রেজিষ্ট্রেশনের জন্য যেকোনো একটি বাংলা গান খালি গলায় অথবা কোনো বাদ্যযন্ত্রের মাধ্যমে গেয়ে মোবাইলে ভিডিও ধারণ করতে হবে। এরপর আরটিভি প্লাস অ্যাপ ইনস্টল করে রেজিষ্ট্রেশন নাও অপশনে গিয়ে যথাযথ তথ্য পূরণের মাধ্যমে পাঠিয়ে দিতে হবে।

এছাড়াও rtvonline.com/youngstar, অথবা rtv.youngstar@gmail.com, অথবা www.facebook.com/Rtvrealityshows এর মাধ্যমেও প্রতিযোগীরা গান পাঠাতে পারবেন।

আরআইজে