টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের বিয়ে ভেঙে গেছে। নিখিল জৈনের সঙ্গে সম্পর্কের অবসান ঘটিয়ে গেল বছরই আলাদা হয়ে যান তিনি। অবশ্য নুসরাত নিজে দাবি করেছিলেন, আইন মেনে বিয়েই করেননি। কেবল ধর্মীয় রীতি অনুসারে মালা বদলের পর সহবাস করেছিলেন।

নুসরাতের ধর্ম ইসলাম। তবে নিখিলকে বিয়ের পর তিনি হিন্দু রীতি-নীতি পালন করেছিলেন। কখনো পূজা দিতে মন্দিরে গিয়েছেন, আবার কখনো ঘরে বসেই পালন করেছেন হিন্দু ধর্মের নিয়ম। এছাড়া মাথায় সিঁদুর আর হাতে শাঁখা তো ছিলই।

নিখিলের সঙ্গে যেহেতু সম্পর্ক ভেঙেই গেছে, সুতরাং তার সিঁথিতে সিঁদুর থাকার কথা নয়। কিন্তু সদ্যই ইনস্টাগ্রামে শেয়ার করা একটি ভিডিওতে নুসরাতের মাথায় সিঁদুর দেখা গেল। যা নিয়ে নেটিজেনদের মধ্যে জল্পনা তুঙ্গে।

ভিডিওতে দেখা যায়, চারদিকে মরুভূমি; হলুদ রঙের লং স্কার্ট, সাদা টি-শার্ট, চোখে সানগ্লাস আর খোলা চুলে হেঁটে যাচ্ছেন নুসরাত। তার সিঁথিতে রক্তরঙা সিঁদুর। ক্যাপশনে নুসরাত জানালেন, এই ভিডিও নতুন নয়। গত জানুয়ারিতে যখন রাজস্থানে ঘুরতে গিয়েছিলেন, তখন ধারণ করা।

জানা যায়, রাজস্থান ট্যুরে নুসরাতের সঙ্গে ছিলেন যশ। তাহলে ওই সময়ে তার সিঁথিতে সিঁদুর আসার কারণ কী? কেবলই মনের খুশিতে লাগিয়েছিলেন? নাকি বিশেষ কিছুর ইঙ্গিত দিয়েছিলেন? এসব প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সবার মনে।

জল্পনা আরও গাঢ় হয় নুসরাতের সম্প্রতি মা হওয়া প্রসঙ্গে। কেননা তিনি ইতোমধ্যে পরোক্ষভাবে স্বীকার করে নিয়েছেন যে, তার সন্তানের পিতা যশ। সুতরাং যশ তার শুধুই প্রেমিক নাকি বিয়ে করা স্বামী, তা নিয়ে রহস্য রয়েই গেল।

কেআই