বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের প্রাক্তন স্ত্রী ও গায়িকা ইভা রহমান বিয়ে করেছেন। রোববার (১৯ সেপ্টেম্বর) রাজধানীর গুলশানে পারিবারিক আয়োজনে সম্পন্ন হয়েছে তার বিয়ে। তার বরের নাম সোহেল আরমান। পেশায় ব্যবসায়ী। একটি ঘনিষ্ঠ সূত্র ঢাকা পোস্টকে খবরটি নিশ্চিত করেছে।

সেই সঙ্গে ঢাকা পোস্টের হাতে এসেছে ইভা রহমানের বিয়ের বেশ কিছু ছবি। যেখানে তিনি এবং সোহেল আরমান ছাড়াও তাদের পরিবার ও ঘনিষ্ঠজনদের দেখা গেছে।

ইভার নতুন স্বামী সোহেল আরমান ঢাকার সন্তান। ইভার সঙ্গে তার আগে থেকেই পরিচয় ছিল। সে পরিচয় থেকেই তারা সম্পর্কে জড়ান এবং শেষমেশ বিবাহবন্ধনে আবদ্ধ হন।

জানা গেছে, বেশ কয়েক বছর আগেই মাহফুজুর রহমানের সঙ্গে ইভা রহমানের সম্পর্কের অবনতি হয়। এ কারণে তারা আলাদা থাকতেন। অবশেষে চলতি বছরের জুনে তারা বিবাহবিচ্ছেদ করেন। ১৭ সেপ্টেম্বর সেই বিচ্ছেদের কাগজ হাতে পান ইভা। এর দু’দিন পরই তিনি নতুন বিয়ের পিঁড়িতে বসলেন।

উল্লেখ্য, এটিএন বাংলায় সংবাদ পাঠক হিসেবে চাকরিজীবন শুরু করেছিলেন ইভা রহমান। তখনই এর চেয়ারম্যান মাহফুজুর রহমানের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার। সেই সম্পর্ককে পূর্ণতা দিয়ে তারা বিয়ে করেন।

কেআই/আরআইজে