ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা দম্পতি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যের সংসার ভেঙে যাচ্ছে; এমন গুঞ্জন মাস দুয়েক আগে থেকেই ভেসে বেড়াচ্ছে। যদিও তারা স্পষ্ট করে এখনো কিছু বলেননি। তবে বিভিন্ন সূত্রে খবর, তাদের বিচ্ছেদের খবরটি সত্য।

কিন্তু কেন ভাঙছে সামান্থা ও চৈতন্যের সংসার? ভালোবেসে বিয়ে করেছিলেন তারা। কিউট কাপল হিসেবেও সাউথ ইন্ডিয়ায় তাদের পরিচিতি ছিল। তাহলে কী এমন ঘটল, যার কারণে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তারা?

একটি ঘনিষ্ঠ সূত্র টাইমস অব ইন্ডিয়াকে বলেছে, সামান্থা চলচ্চিত্রকে ভীষণরকম ভালোবাসেন। বিয়ের পরও এই অঙ্গন ছেড়ে দিতে চাননি তিনি। বিভিন্ন ফটোশুটে অংশ নিয়েছেন, গ্ল্যামারাস চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু খোলামেলা রূপে পর্দায় সামান্থার উপস্থিতি পছন্দ করছিলেন না নাগা চৈতন্য ও তার বাবা নাগার্জুনা আক্কিনেনি। এ কারণে সামান্থা-চৈতন্যের সম্পর্কের অবনতি হয়।

এরই মধ্যে ‘ফ্যামেলিম্যান-টু’ ওয়েব সিরিজে খোলামেলা ও সাহসী চরিত্রে অভিনয় করেন সামান্থা। যা আক্কিনেনি পরিবার একেবারেই ভালোভাবে নেয়নি। এরপরই মূলত বিচ্ছেদের পথে পা বাড়িয়েছেন তারা।

বিবাহবিচ্ছেদের আবেদন করেছেন সামান্থা ও চৈতন্য। এরপর তাদেরকে একাধিকবার তলব করা হয়, বিচ্ছেদের সিদ্ধান্ত পরিবর্তনের জন্যও বলা হয়। কিন্তু তারা অনড়। সূত্রের দাবি, ‘এটা নিশ্চিত যে তাদের বিয়েবিচ্ছেদ হবেই! এর পুরো প্রক্রিয়াটি আগামী দুই থেকে তিন মাসের মধ্যেই শেষ হবে।’

প্রসঙ্গত, দক্ষিণী মেগাস্টার নাগার্জুনার পুত্র নাগা চৈতন্য। ২০০৯ সালে ‘জোশ’ সিনেমার মধ্য দিয়ে তিনি সিনেমায় আত্মপ্রকাশ করেন। অন্যদিকে সামান্থার ক্যারিয়ার শুরু হয় ২০১০ সালের ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমা দিয়ে। যেখানে তার নায়ক ছিলেন চৈতন্য। একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের মধ্যে ভালোলাগা ও ভালোবাসা সৃষ্টি হয়। সাত বছর প্রেম করার পর ২০১৭ সালের ৬ অক্টোবর ভারতের পর্যটন নগরী গোয়ার একটি রিসোর্টে নজরকাড়া আয়োজনে বিয়ে করেন তারা।

কেআই