আগামী সোমবার (২৭ সেপ্টেম্বর) থেকে দীপ্ত টিভিতে শুরু হচ্ছে তুর্কি ধারাবাহিক নাটক ‘বাহার’-এর নতুন সিজন। এ উপলক্ষ্যে আজ শনিবার (২৫ সেপ্টেম্বর) চ্যানেলটির নিজস্ব ভবনে এক প্রেস শোর আয়োজন করা হয়। প্রেস শোতে উপস্থিত ছিলেন দীপ্ত টিভির সিইও ফুয়াদ চৌধুরী ও উর্ধ্বতন কর্মকর্তারা।

সেখানে জানানো হয়, প্রতিদিন সন্ধ্যা ৬টা ও রাত ৯টায় টিভিতে এবং দীপ্ত টিভির গ্লোবাল ইউটিউব চ্যানেলে নাটকটি দেখা যাবে। ইতিপূর্বে নাটকটির সিজন-১ প্রচারিত হওয়ার পর দর্শকের বিপুল চাহিদার কারণে সিজন-২ ও সিজন-৩ প্রচারের এই সিদ্ধান্ত নিয়েছে চ্যানেলটি।

বাহারের জীবনে সার্প ফিরে আসবে কি আসবে না! এই সংশয় নিয়েই শুরু হচ্ছে দ্বিতীয় সিজনের গল্প। নিজের আবেগ আর ইন্দ্রীয় জ্বালায় সার্প যখন পাগলের মতো ছুটে বেড়াচ্ছে বাহার, নিসান আর দোরুকের সন্ধানে, তখনই আরিফের সঙ্গে বাহারের সম্পর্ক আরও পরিণত হতে থাকে। বাহার কি তবে সার্পকে ভুলে আরিফকে নিয়েই নতুন জীবন সাজানোর স্বপ্ন দেখছে! এমন গল্প নিয়েই এগিয়ে যাবে ধারাবাহিকটি।

এর চরিত্র ও কণ্ঠাভিনেতার তালিকায় রয়েছেন বাহার চেশমেলি (মেরিনা মিতু), সার্প চেশমেলি (শফিকুল ইসলাম), নিসান চেশমিল (নাদিয়া ইকবাল ইকরা), দোরুক চেশমিল (আনিরা মিশেল রিভা), আরিফ (আলবিনো জর্জ পাইক), এনভার সারিকাদি (অশোক কুমার বসাক), হাতিজে সারিকাদি (জয়শ্রী মজুমদার লতা), শিরিন সারিকাদি (নিগার সুলতানা মিমি), জেইদা (ইন্দ্রানী ঘটক), জালে দেমির (নাহিদ আখতার ইমু), এমরে (মরু ভাস্কর ) ও ইয়েলিয (পর্ণা মিটিল্ডা কস্তা)। 

ধারাবাহিকটির অনূদিত সংলাপ রচনা ও সম্পাদনায় কাজ করেছেন দীপ্ত টিভির নিজস্ব সংলাপ রচয়িতার দল। ডাবিং প্রজেক্ট ডিরেক্টর শফিকুল ইসলাম এবং প্রযোজনায় তসলিমা তাহরিন।

আরআইজে