বৈশ্বিক মহমারির কারণে দীর্ঘদিন বলিউডের বাইরে ছিলেন সানি লিওন। স্বামী সন্তানদের সঙ্গে নিউইয়র্কে পুরো সময়টা কাটিয়েছেন এই তারকা। কিছুদিন আগে মুম্বাইয়ের রাস্তায় কলসি নিয়ে তার নাচের ভিডিও ভাইরাল হয়। পরবর্তীতে জানা যায় বিক্রম ভাটের ‘অনামিকা’ সিনেমা অভিনয় করছেন তিনি। তারই শুটিং করছিলেন সানি। যেখান থেকে ভিডিওটি ধারণ করা হয়েছিল। 

সানি লিওন

বলিউডে সানি লিওনের অভিষেক খুব বেশি সহজ ছিল না। নামের আগে ‘পর্নস্টার’ তকমার কারণে অনেক বিতর্কের তোপে পড়তে হয়েছিল তাকে। যদিও পরবর্তীতে নিজের মুন্সিয়ানা দিয়ে শক্ত অবস্থান তৈরি করেন। বর্তমানে বলিউডের শীর্ষ তারকাদের একজন তিনি। 

শিখ পাঞ্জাবি পরিবার মেয়ে সানি লিওন। কানাডায় ছোটবেলা কাটে তার। এরপর পরিবারসহ পাড়ি জমান আমেরিকায়। সেখানে বহুবার হেনস্থার শিকার হতে হয়েছে তাকে।

‘অনামিকা’ সিনেমার সেটে বিক্রম ভাটের সঙ্গে সানি লিওন

সানি জানান, ছোটবেলায় সাধারণ ভারতীয়দের মত ছিলেন তিনি। পরার জন্য ভালো জামাকাপড়ও ছিল না। এ কারণে হেনস্থার শিকার হতে হয়েছে তাকে।

ভারতীয় এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘পাবলিক স্কুলে মেয়েকে হেনস্থা করা হতে পারে, এই ভয়েতে আমার বাবা-মা ক্যাথলিক স্কুলে ভর্তি করেছিলেন। আমি যে শহরে থাকতাম সেখানে সাদা চামড়ার লোকজনই বেশি ছিল। তাই অনেকক্ষেত্রেই বাদামি বর্ণের ছেলেমেয়েদের হেনস্থা করা হত।’

এমআরএম