টালিউডের জনপ্রিয় অভিনেতা ও সাংসদ কাঞ্চন মল্লিকের সঙ্গে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সম্পর্ক নিয়ে কয়েক মাস আগে ব্যাপক আলোচনা-সমালোচনা হয়েছিল। বিষয়টা প্রকাশ্যে আসে কাঞ্চনের স্ত্রী পিঙ্কির অভিযোগের ভিত্তিতে। তিনি থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেছিলেন। ফাঁস করেন কাঞ্চন-শ্রীময়ীর পরকীয়ার কথা।

যদিও তখন কাঞ্চন ও শ্রীময়ী দু’জনেই প্রেমের কথা অস্বীকার করেছিলেন। বলেছিলেন, বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে তাদের মধ্যে। ওই ঘটনার পর থেকে তাদেরকে আর একসঙ্গে দেখা যায়নি। মাঝে অবশ্য শ্রীময়ীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন কাঞ্চন।

তবে এবার সব বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে একসঙ্গে প্রকাশ্যে এলেন শ্রীময়ী ও কাঞ্চন মল্লিক। নবমীর রাতে পূজায় অংশ নিয়ে বন্দী হয়েছেন ক্যামেরায়। মজার ব্যাপার হলো, তারা দু’জন ম্যাচিং করে পোশাক পরেছেন। কাঞ্চনের গায়ে ঘি রঙের পাঞ্জাবী, আর শ্রীময়ীর পরনে একই রঙের শাড়ি।

ছবিটি শ্রীময়ী তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘যতই বাধা আসুক, সব পেরিয়ে মূল্যবান মুহূর্তগুলোকে ক্যামেরাবন্দি করার অভ্যাস বন্ধ করিনি। যেমন প্রতি বছর করে এসেছি। এ বছরও তেমনই।’

কাঞ্চন-শ্রীময়ীর এই ছবিতে নানা ধরণের মন্তব্য আসছে। কেউ লিখেছেন, ‘প্রেম জমে উঠেছে’; কেউ মন্তব্য করেছেন, ‘এত কিছু হওয়ার পরেও। চালিয়ে যাও’, আরেকজন লিখেছেন, ‘এটারই অপেক্ষায় ছিলাম’।

প্রসঙ্গত, কাঞ্চন মল্লিক টালিউডের জনপ্রিয় অভিনেতা। কমেডি ঘরানার চরিত্রে অভিনয় করে তিনি খ্যাতি পেয়েছেন। এরপর রাজনীতিতে এসে হয়েছেন বিধায়ক। অন্যদিকে শ্রীময়ী কলকাতার টিভি পর্দার অভিনেত্রী। টিভি সিরিয়ালে তাকে দেখা যায়।

কেআই