খবরটি নানা মাধ্যমে আগেই ছড়িয়ে পড়েছিল শেরপুরের মানুষের মাঝে। তাই বিলম্ব না করে নির্ধারিত সময়ে হাজারো মানুষ ছুটে যান নায়ক-নায়িকাকে দেখার জন্য। শনিবার (১৬ অক্টোবর) বিকালে জেলার নালিতাবাড়ী উপজেলার একটি মিনি স্টেডিয়ামে অসংখ্য দর্শনার্থীর ভিড় জমেছিল। তাদের উদ্দেশ্য ছিল, নায়ক আমিন খান ও নায়িকা কেয়াকে দেখা।

এদিন নালিতাবাড়ীর রামচন্দ্রকুড়া ইউনিয়নের আব্দুল খালেক মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় মার্সেল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ। এতে অংশ নেয় যুব মুসলিম সংঘ ও বৈশাখী একাদশ। ফাইনাল ম্যাচের অতিথি হয়ে সেখানে উপস্থিত হন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর আমিন খান; তার সফরসঙ্গী ছিলেন কেয়া।

আমিন খান ও কেয়াকে দেখার জন্য শেরপুরের বিভিন্ন উপজেলা থেকে মানুষ এসেছিলেন ওই স্টেডিয়ামে। শেরপুর সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের বাসিন্দা ফজলুল করিম বলেন, ‘আমিন খান ও কেয়া আসবেন খবরটি ফেসবুকে জেনেছি। তাই দুপুর থেকে উনাদের দেখার জন্য অপেক্ষা করছি।’

নালিতাবাড়ী উপজেলার দক্ষিণ বাজারের বাসিন্দা বাবু বলেন, ‘ফুটবল খেলা তো সবসময় দেখি। দুইদিন থেকে বাজারে মাইকিং হচ্ছে ফাইনাল খেলায় নায়ক, নায়িকা আসবেন। তাই অনেক কষ্ট করে শত ভিড় ঠেলে মাঠে প্রবেশ করেছি। দূর থেকে হলেও আমিন খান ও কেয়াকে দেখলাম। এখন কষ্ট সার্থক।’

এই ফাইনাল ম্যাচে মার্সেল ব্র্যান্ডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এমদাদুল হক সরকার, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ড. সাখাওয়াত হোসেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হেলেনা পারভিন, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির সদস্য গোপাল চন্দ্র সরকার, নালিতাবাড়ী পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক, নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আহমেদ বাদল, জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম ফারুক, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, রামচন্দ্র ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খোরশেদ আলম খোকাসহ অনেকেই উপস্থিত ছিলেন।

কেআই