দেশের নন্দিত নির্মাতা আদনান আল রাজীবের নির্মাণে কিছুদিন আগে হিরো হোন্ডার একটি বিজ্ঞাপত্রটিতে অভিনয় করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক আরিফিন শুভ ও গায়ক-সংগীত পরিচালক অদিত রহমান।

সেই বিজ্ঞাপনটি এবার প্রকাশ্যে এসেছে। ১৯ অক্টোবর (মঙ্গলবার) বিজ্ঞাপনচিত্রটি নিজের ফেসবুক পেজে শেয়ার করেন শুভ। যেখানে দেখা যায় হোন্ডার গতি দিয়ে মুখোমুখি অবস্থানে গাড়িতে থাকা অদিতকে উল্টো পথে ফিরিয়ে দিচ্ছেন তিনি। এতে দুজনের চমৎকার অভিনয় নেটিজেনদের খুব মনে ধরেছে। অনেকেই কমেন্ট বক্সে নির্মাতা আদনান এবং শুভ-অদিতের প্রশংসা করেন।

বিজ্ঞাপনচিত্রটির পোস্টে ক্যাপশনে জানান, গত ২০ বছর ধরে সুনাম কুড়ানো বিশ্বের সবচেয়ে বড় এই মোটরসাইকেল কম্পানির শুভেচ্ছাদূত হয়েছেন তিনি। বাংলাদেশে হিরোর সবগুলো নতুন হিরো হাংক ১৫০আর-এর বিজ্ঞাপনচিত্রে কাজ করার সম্প্রতি যুক্ত হয়েছেন তিনি। চলমান আইসিসি টি-২০ ক্রিকেট বিশ্বকাপের মাঝেও বিজ্ঞাপনচিত্রটি প্রচারিত হচ্ছে।

আদনান আল রাজীব জানান, শুভ এবং তার ক্যারিয়ার প্রায় একই সময়ে শুরু হয়েছিল। আগে তিনি আরিফিন শুভকে নিয়ে একটি টেলিফিল্ম নির্মাণ করেছিলেন। সেই হিসেবে এটা তাদের দ্বিতীয় কাজ। বিজ্ঞাপনটি নিয়ে রাজীবের ভাষ্য, ‘দুই দিন শুটিং করেছি আমরা। এখানে সমাজ ও সাহসিকতার বার্তা আছে। বিজ্ঞাপন হলেও এতে সিনেমাটিক আবহ থাকছে।’

আরআইজে