রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির বিরুদ্ধে মানসিক ও যৌন নির্যাতনের অভিযোগে এফআইআর দায়ের করেছিলেন শার্লিন চোপড়া। এরই জেরে তার বিরুদ্ধে মানহানির মামলা করলেন রাজ ও শিল্পা। একইসঙ্গে ক্ষতিপূরণ বাবদ ৫০ কোটি টাকা দাবি করেন তারা।

রাজ ও শিল্পার পাঠানো নোটিশে বলা হয়, সামাজিক মাধ্যমে তাদের সম্পর্কে এতদিন শার্লিন যা যা বলেছেন তা অবমাননাকর এবং একইসঙ্গে মিথ্যা। কুন্দ্রা পরিবারের কাছ থেকে টাকা আদায়ের জন্য এমনটা করছেন শার্লিন। রাজ কুন্দ্রার পাশাপাশি শিল্পা শেট্টির বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ আনায় তীব্র নিন্দা জানানো হয়।

উল্লেখ্য, গত এপ্রিলে রাজের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করেছিলেন শার্লিন। লিখিত অভিযোগে শার্লিন জানান, ২০১৯-এর শুরুর দিকে নিজের বিজনেস ম্যানেজারের মাধ্যমে আলোচনার প্রস্তাব দেন রাজ। ২০১৯ সালের ২৭ মার্চ রাজের সঙ্গে শার্লিন ব্যবসা সংক্রান্ত মিটিং করেন। এরপর টেক্সট মেসেজে তাদের মধ্যে কথা হয়। তার জেরে রাজ তার বাড়ি চলে যান। এ সময় শার্লিনের বাড়িতেই রাজ শার্লিনকে যৌন নিপীড়ন করেন। 

ওই সময় শার্লিন বলেছিলেন, রাজের ওই আচরণ সম্পর্কে আমি তার স্ত্রী শিল্পা শেট্টিকে জানতে চেয়েছিলাম। রাজ জানিয়েছিল তাদের সম্পর্ক কমপ্লিকেটেড। সে কারণেই বাড়িতে অধিকাংশ সময় নাকি স্ট্রেসে থাকত রাজ। এক পর্যায়ে আমি দৌড়ে পালিয়ে যাই। রাজ বাড়ি থেকে চলে না যাওয়া পর্যন্ত ওয়াশরুমেই ছিলাম।

রাজ-শিল্পার তরফে করা এই মানহানির মামলায় জানানো হয়, পরবর্তীতে ওই মামলা তুলে নেওয়ার জন্য নাকি ৪৮ লক্ষ টাকা দাবি করেন শার্লিন। যদিও শার্লিনের তরফে এখনও পর্যন্ত এই নিয়ে কোনো মন্তব্য করা হয়নি।

এসকেডি