প্রথমবারের মতো বিশ্বকাপে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে হারল ভারত। ২২ গজের এই হাইভোল্টেজ ম্যাচ দেখতে স্টেডিয়ামে সশরীরে হাজির ছিলেন বেশকিছু বলিউড তারকা। এদের মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য নাম উর্বশী রাউতেলা।

এদিন ভারতের পতাকা হাতে স্টেডিয়ামে ক্যামেরা বন্দি হয়েছেন ‘সানাম রে’ তারকা। ভারতের তারকা উইকেট কিপার-ব্যাটসম্যান ঋষভ পান্তের সঙ্গে উর্বশীর সম্পর্কের গুঞ্জন একটা সময় মাথাচাড়া দিয়েছিল। তা বিতর্কও কম হয়নি।

আর এদিন দুবাই স্টেডিয়াম সাক্ষী থাকল এক বিরল মুহূর্তের। ম্যাচের নবম ওভারে শাদাব খানের বলে ঋষভ পান্ত বাউন্ডারি হাঁকাতেই স্টেডিয়ামে হাসিমুখে ভারতের পতাকা উড়াতে দেখা গেল উর্বশীকে। সেই ভিডিও হু হু করে ভাইরাল টুইটারে।

স্টেডিয়ামে কালো টপ এবং সিলভার গ্লিটারি প্যান্টে লেন্সবন্দি হয়েছেন উর্বশী। পান্তের বাউন্ডারি পরবর্তী উর্বশীর উচ্ছ্বাস ক্যামেরাবন্দি হওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় মিমের বন্যা। কেউ লিখছেন, আজ পান্তের ওপেন করা উচিত ছিল। কেউ বলছেন, আসল ম্যাচ তো ক্যামেরাম্যান খেলছে। কেউ মজা করে লিখেছেন, উর্বশী চিয়ার করছে পান্তকে, যাতে ওকে হোয়াটসঅ্যাপে আনব্লক করে দেয়।

২০১৯ সালে উর্বশী রাউতেলার সঙ্গে ভারতীয় ক্রিকেটার ঋষভ পান্তের প্রেম সম্পর্কের গুঞ্জন মাথাচাড়া দিয়েছিল। তবে বেশিদিন টেকেনি সেই প্রেমের চর্চা। বছর ঘুরতে না ঘুরতেই শোনা যা উর্বশীকে ফোনে এবং হোয়াটসঅ্যাপে ব্লক করে দিয়েছেন পান্ত।

২০২০ সালের জানুয়ারি মাসে অভিনেত্রীর মুখপাত্র এই খবর নিশ্চিত করে এক সংবাদমাধ্যমকে জানান ‘এটা দুজনের পারস্পরিক সিদ্ধান্ত’। সেই সময় শোনা গিয়েছিল এই সম্পর্ককে কোনোভাবেই এগিয়ে নিতে চাননি ঋষভ পান্ত।

এমএইচএস