চলছে টি-২০ ক্রিকেট বিশ্বকাপ। এবারের আসরে তেমন ভালো করতে পারছে না গতবারের চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ। তবে এই দলে আছে ক্রিস গেইল থেকে শুরু করে টি-২০তে বিনোদন দেওয়া সেরা সব ক্রিকেটার-আন্দ্রে রাসেল, কাইরন পোলার্ড প্রমুখ।

টি-টোয়েন্টিতে বিনোদন দেওয়া ওয়েস্ট ইন্ডিজ দলের নাম নিয়ে ঢাকায় তৈরি হয়েছে বিশেষ নাটক। যার নাম রাখা হয়েছে ‘টিম ওয়েস্ট ইন্ডিজ’। গত কয়েকদিন ধরে এ নাটকের বেশ কিছু ছবি ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

সেসব ছবিতে দেখা যাচ্ছে সবাই ওয়েস্ট ইন্ডিজের জার্সি পরা। সেখানে ক্রিস গেইলের লুকে ধরা দিয়েছেন মারজুক রাসেল। কোচ হিসেবে আছেন ওয়ালীউল হক রুমী। এছাড়াও দলে আছেন হাসান মাসুদ, চাষী আলম, সাইদুর রহমান পাভেল প্রমুখ।

নাটকটি পরিচালনা করেছেন মাইদুল রাকিব। তিনি জানান, সম্প্রতি বাকেরগঞ্জে এটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। তবে নাটকের গল্প নিয়ে এখনো কিছু বলেননি তিনি।

পরিচালক আরও জানিয়েছেন, গল্পের প্রয়োজনেই অভিনেতাদের ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের প্লেয়ারদের সাজে দেখা যাবে। নাটকটি নিয়ে নেটিজেনদের মনেও বেশ কৌতূহল তৈরি হয়েছে। শিগগিরই বেসরকারি টিভি চ্যানেল আরটিভিতে নাটকটি দেখতে পাবেন দর্শক।

আরআইজে