বর্তমান সময়ের জনপ্রিয় গায়কদের একজন মুহাম্মদ মিলন। তার গাওয়া শ্রোতাপ্রিয় গানের মধ্যে রয়েছে ‘সখি ভালোবাসা কারে কয়’, ‘তুমি ছাড়া’, ‘একটু একটু করে তুমি’, ‘ডানা কাটা পরী’, ‘একুল ওকুল’, ‘জানে জিগার’, ‘এমন কেন করছো’, ‘চুপি চুপি’, ‘লক্ষী সোনা’ ইত্যাদি।

গানে কণ্ঠ দেওয়ার পাশাপাশি সুরকার হিসেবেও নিয়মিত কাজ করে যাচ্ছেন মিলন। তার সুরে কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, আসিফ আকবর, ন্যানসি, ইমরান’সহ অনেকে।

মিলন এবার প্রকাশ করতে যাচ্ছেন নিজের কণ্ঠে নতুন গান। যার শিরোনাম ‘ছলনা’। প্রসেনজিত মন্ডলের কথায় গানটির সুর করেছেন মিলন নিজেই। সংগীতায়োজন করেছেন এমএমপি রনি।

গানের কথার সঙ্গে মিল রেখে ব্যতিক্রমী এক গল্পে, মনমুগ্ধকর লোকেশনে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। ভিডিওতে অভিনয় করেছেন জনপ্রিয় মডেল কাজী আসিফ ও মাখনুন সুলতানা মাহিমা। আছে মিলনের উপস্থিতিও।

গানটি প্রসঙ্গে মিলন জানালেন, ‘স্যাড রোমান্টিক ঘরানার গান এটি। প্রেমিক হৃদয়ের কষ্ট, আকুতি ফুটে উঠেছে এই গানে। কাজটির পেছনে আমরা অনেক সময় ও শ্রম দিয়েছি। আমি আশা করছি গানটি শ্রোতাদের হৃদয়ে দাগ কেটে যাবে। সেই সঙ্গে ভিডিওটিও সবার ভালো লাগবে।’

আগামীকাল বৃহস্পতিবার (১৮ নভেম্বর) ধ্রুব মিউজিক স্টেশনের (ডিএমএস) ইউটিউব চ্যানেলে গান-ভিডিওটি অবমুক্ত করা হবে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে একাধিক আন্তর্জাতিক অ্যাপে। 

আরআইজে