দেশের জনপ্রিয় সংগীত পরিচালক, সুরকার ও গায়ক ইবরার টিপু  অনবদ্য এক নজির সৃষ্টি করলেন। ২২ থেকে ২৪ নভেম্বর মোট তিনদিনে ২০ ঘণ্টারও বেশি পিয়ানো বাজিয়েছেন তিনি।  তাও আবার বিচারক হয়ে ৮১জন প্রতিযোগির সঙ্গে পিয়ানো সঙ্গত। বাংলাদেশে এর আগে কখনও  কোনো সংগীত বিষয়ক রিয়েলিটি শো'তে পিয়ানো দিয়ে এমন মনোমুগ্ধকর আয়োজন করা হয়নি। 

আরটিভির আয়োজনে তরুণদের নিয়ে সংগীত বিষয়ক নতুন রিয়েলিটি শো ড্যানিশ প্রেজেন্স ‘ইয়াং স্টার’-এ এই আয়োজন করা হয়েছে। ‘গলা ছেড়ে গাও’¯স্লোগানে এই রিয়েলিটি শোর পিয়ানো রাউন্ডে এতো সময়  পিয়ানো বাজিয়ে অন্যরকম উন্মাদনা সৃষ্টি করেছেন ইবরার টিপু।

এ  প্রসঙ্গে ইবরার টিপু বলেন, ‘আমি এর আগেও সংগীত বিষয়ক বিভিন্ন রিয়েলিটি শো'তে  বিচারক হিসেবে কাজ করেছি। এবার ৮১ জন প্রতিযোগির সঙ্গে নিজেই পিয়ানো বাজিয়েছি। প্রতিদিন দীর্ঘসময় পিয়ানো বাজানো যদিও অনেক বেশি পরিশ্রম হয়েছে তারপরও ভিন্নধর্মী এই আয়োজনে নিজেকে সম্পৃক্ত করতে পেরে আমি ভীষণ আনন্দিত।’

সোহাগ মাসুদের প্রযোজনায় মিউজিক্যাল এই শোর বিচারক হিসেবেও কাজ করছেন ইবরার টিপু। তার সঙ্গে বিচারক হিসেবে আরও কাজ প্রতীক হাসান ও পড়শী।

আগামী ১, ৭ ও ৮ ডিসেম্বর রাত ৮টায় আরটিভিতে এই পিয়ানো রাউন্ড প্রচারিত হবে। এছাড়াও আরটিভি প্লাস ও আরটিভি রিয়েলিটি শো-এর ফেসবুক পেইজ এবং ইউটিউব চ্যানেলে দেখা যাবে বলে জানান আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব।

স্টুডিও অডিশন রাউন্ড থেকে গত ২৩ নভেম্বর ‘ইয়াং স্টার’-এর টিভি সম্প্রচার শুরু হয়েছে। সপ্তাহে প্রতি মঙ্গল ও বুধবার রাত ৮টায় আরটিভি’তে প্রচারিত হচ্ছে। শিগগিরই এই আয়োজনের মূলপর্ব শুরু হবে।

এই শোর উপস্থাপনা করছেন জনপ্রিয় মডেল, অভিনেতা ও উপস্থাপক ইমতু রাতিশ ও নৃত্যশিল্পী, উপস্থাপিকা রুহানী সালসাবিল লাবণ্য।

আরআইজে