টালিউডে একের পর এক সংসার ভাঙনের খবর। এ নিয়ে চলছে তোলপাড়। অনুপম-পিয়া, নিখিল-নুসরাতের সম্পর্ক ভাঙন নিয়ে কয়েক মাস-দিন ধরে জল্পনা চলছিল। এবার সেখানে যুক্ত হলো তথাগত মুখোপাধ্যায় ও দেবলীনা দত্তের নাম। তাদের আট বছরের সংসার ভাঙতে চলেছে বলে গুঞ্জন উঠেছে। যদিও বিষয়টি নিয়ে মুখ খুলতে চাননি এ তারকা জুটি।

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় জুটি তথাগত ও দেবলীনা। আট বছরের সম্পর্ক তাদের। এ জুটির দাম্পত্য জীবনে চিড় ধরার খবরে নতুন করে আলোড়ন গ্ল্যামার দুনিয়ায়। যদিও এ বিষয়ে মুখ খুলতে রাজি নন কেউই।

এ বিষয়ে কলকাতার একটি গণমাধ্যমের পক্ষ থেকে তথাগত মুখোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি বলেন, ‘বিষয়টি অত্যন্ত ব্যক্তিগত। এখন কোনো মন্তব্য করব না। ভবিষ্যতে যদি কখনও মনে হয় এ বিষয়ে কিছু বলার রয়েছে তখন ভেবে দেখব।’

অন্যদিকে প্রায় একই সুর শোনা গেছে দেবলীনা দত্তের কণ্ঠেও। তিনি বলেন, ‘একটাই কথা বলব এটা আমার ব্যক্তিগত জীবন। আমি অত্যন্ত সম্মানের সঙ্গে পুরো বিষয়টি ব্যক্তিগত রাখতে চাইছি।’ অর্থাৎ এখনই এ জুটি নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুলতে নারাজ।

কিন্তু হঠাৎ কেন ভাঙনের সুর? টলিপাড়ায় গুঞ্জন, নেপথ্যে রয়েছেন এক নায়িকা। সিনে দুনিয়াতে কান পাতলেই শোনা যাচ্ছে, তথাগতর নতুন ছবিতে তার সঙ্গে কাজ করছেন এক অভিনেত্রী। আর তার সঙ্গে তথাগতর ঘনিষ্ঠতা নিয়ে জল্পনা ছড়িয়েছে। যদিও তথাগত ঘনিষ্ঠরা পুরো বিষয়টিই ‘গুজব’ বলে উড়িয়ে দিচ্ছেন।

উল্লেখ্য, এক আগের সম্পর্ক ছিন্ন করার সময়ও বিচ্ছেদ নিয়ে সেভাবে কোনো বিবৃতি দেননি তথাগত।

চলতি বছরটা টলিপাড়ার জুটিদের জন্য একেবারেই ভালো নয়। টলিপাড়ায় একদিকে যেমন বহু নতুন জুটির সংসার পাতার খবর সামনে এসেছে তেমনই ঘর ভেঙেছে কিছু তারকা যুগলের। সম্প্রতি বিবাহ বিচ্ছেদের ঘোষণা করেছেন অনুপম রায়। তার এ ঘোষণার পর রীতিমতো তোলপাড় হলো সোশ্যাল মিডিয়ায়। জনপ্রিয় এ গায়কের দীর্ঘ ছয় বছরের দাম্পত্য জীবনে ইতি পড়া নিয়ে আলোড়ন তৈরি হয়েছিল। এবার তথাগতর-দেবলীনা বিচ্ছেদ গুঞ্জনে সরগরম টলিপাড়ার কিছু ব্যক্তি বলছেন, ‘যা রটে তার কিছুটা তো ঘটে…’

সূত্র: এই সময়

এসএসএইচ