দেবের সঙ্গে সৌরভ গাঙ্গুলীর সম্পর্ক বরাবরই ভালো। আগে বহুবার বিভিন্ন অনুষ্ঠানে দেবকে নিজের ছোট ভাই বলে সম্বোধন করেছেন সৌরভ। তার মুখে দেবের প্রশংসাও শোনা গেছে বারবার। দেবও সৌরভকে দাদা হিসেবে সম্মান করেন। এমন সম্পর্কের পরও দেবকে ‘দেখে নেওয়ার’ হুমকি দিলেন সৌরভ! কিন্তু কেন?

এসবের সূত্রপাত সোশ্যাল মিডিয়ার একটি লাইভ থেকে। জি বাংলার ইনস্টাগ্রাম লাইভে দেবকে সতর্ক করেছেন সৌরভ। মুক্তির অপেক্ষায় দেবের ছবি ‘টনিক’। করোনা অতিমারির কারণে প্রায় দুই বছর আটকে ছিল এ ছবির মুক্তি। অবশেষে ২৪ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে এ ছবি। ‘নো প্যানিক অনলি টনিক’। ট্রেলার দেখেই অনুমান করা যায় এ বড়দিনের ছুটি মজায় ভরিয়ে দেবেন দেব। ছবিতে দেব ছাড়াও মুখ্য চরিত্রে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া, তনুশ্রী চক্রবর্তী, কণীনিকা বন্দ্যোপাধ্যায়সহ আরও অনেকে।

ছেলের ইচ্ছা অনিচ্ছায় ভর করেই কাটছিল বৃদ্ধ দম্পতির জীবন। ছেলে বৌমার সংসারে মানিয়ে গুছিয়ে থাকাটাই হয়ে উঠেছিল অভ্যাস। কিন্তু সেই অভ্যাস ভাঙতে তাদের জীবনে আসে টনিক। টনিকের দৌলতেই অপূর্ণ ইচ্ছেগুলোকে আকাশে উড়িয়ে দিলেন সেই দম্পতি। বিবাহবার্ষিকী উদযাপনে টনিকের সঙ্গে পাড়ি দিলেন দার্জিলিং। টনিক আক্ষরিক অর্থেই তাদের ফিরিয়ে দিল বেঁচে থাকার মানে। মধ্যবিত্ত জীবনের এ আখ্যান আসলে গল্প হলেও সত্যি। গল্প বেঁধেছেন পরিচালক অভিজিৎ সেন। টনিকের চরিত্রে দেখা যাবে দেবকে। সেই ছবির প্রচারেই দাদাগিরির মঞ্চে হাজির হয়েছিলেন দেব ও পরিচালক অভিজিৎ সেন।

শুটিং ফ্লোর থেকেই সোশ্যাল মিডিয়ায় লাইভে আসেন দেব, সৌরভ গাঙ্গুলী ও পরিচালক অভিজিৎ সেন। লাইভে এসে দেব বলেন, তার প্রতি ছবির প্রচার শুরু বা শেষ হয় দাদাগিরি দিয়ে। দাদাগিরিতে না আসলেই নয়। অন্যদিকে সৌরভও হুমকির সুরে বলেন, দেব প্রতি সিজনে যদি একবার করে না আসেন দাদাগিরিতে তাহলে দেবকে দেখে নেবেন তিনি। তবে সবটাই মজার ছলে। খুব শিগগিরই সম্প্রচারিত হতে চলেছে দাদাগিরির টনিক স্পেশাল এপিসোড।

সূত্র: জিনিউজ

এসএসএইচ