অপেক্ষা মাত্র এক দিনের। ধুমধাম করে সাত পাকে বাঁধা পড়বেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। রাজস্থানে দুই তারকার সঙ্গীতানুষ্ঠান। বর-কনে দুজনেরই নেচে মঞ্চ মাতিয়ে দেওয়ার পরিকল্পনা। 

জানা গেছে, ক্যাটরিনার ছবির ‘কালা চশমা’, ‘নাচ দে নে সারি’ গানে নাচবেন তারা। এছাড়াও তালিকায় রয়েছে ‘সিং ইজ কিং’ ছবির ‘তেরি ওর’ গানটি। তবে এই বিশেষ দিন উদযাপনের জন্য প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের ছবির কোনো গান ব্যবহার করবেন না এ নায়িকা। ক্যাটরিনার নির্দেশ, কোনোভাবেই প্রাক্তন প্রেমিকের গান যেন না বাজানো হয়। মনে করা হচ্ছে, আমন্ত্রিতদের তালিকা থেকেও ব্রাত্য রণবীর।

২০০৯ সালে ‘অজব প্রেম কি গজব কাহানি’ ছবিতে প্রথম একসঙ্গে কাজ করেন রণবীর-ক্যাটরিনা। সেখান থেকেই বন্ধুত্বের সূত্রপাত। এরপর প্রেম। ‘রাজনীতি’, ‘জাগ্গা জাসুস’এর মতো ছবিতেও জুটি বাঁধেন তাঁরা। কিন্তু নায়ক-নায়িকার প্রেম খুব বেশি দিন টেকেনি। 

জানা যায়, আচমকাই ঋষি-পুত্রের মন চলে যায় আলিয়া ভাটের কাছে। একা হয়ে যান ক্যাটরিনা। নায়িকার ঘনিষ্ঠরা মনে করছেন, পুরনো প্রেমের তিক্ততা এড়াতেই ক্যাটরিনার এ পদক্ষেপ।

‘ভিক্যাট’ এর বিয়েতে সামিল হতে ইতোমধ্যে বলিউড তারকারা একে একে মুম্বাই ছাড়ছেন। গন্তব্য রাজস্থান। শুক্রবার সকালেই পরিবারকে নিয়ে পৌঁছে যান ক্যাটরিনার বন্ধু পরিচালক কবীর খান। রাজস্থানের বিমানবন্দরে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েন নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদীও। ছাদনাতলা সেজে উঠেছে, বাড়ছে ভিড়। বিয়ের সানাই এবার বাজল বলে।

সূত্র : আনন্দবাজার

এসকেডি