সড়ক দুর্ঘটনার আহত হয়েছেন ওপার বাংলার অভিনেত্রী ও তৃণমূল নেত্রী সায়ন্তিকা ব্যানার্জি। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকালে কলকাতা থেকে ফেরার পথে এই দুর্ঘটনার কবলে পড়েন তিনি। 

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম জানায়, বেশ কয়েকদিন ধরে বাঁকুড়ায় বিভিন্ন দলীয় কর্মসূচি সেরে বৃহস্পতিবার ভোরে কলকাতায় ফিরছিলেন সায়ন্তিকা। সকাল ৬টার দিকে পশ্চিম বর্ধমানের রাজবাঁধ এলাকায় আচমকা পেছন দিক থেকে তার গাড়িকে ধাক্কা দেয় ১২ চাকার একটি লরি। সঙ্গে সঙ্গে দুমড়ে-মুচড়ে যায় গাড়িটির একাংশ এবং ব্যাপক ক্ষতি হয়।

দুর্ঘটনায় সায়ন্তিকা হাতে গুরুতর আঘাত পেয়েছেন। তার সঙ্গে আহত হয়েছেন আরও কয়েকজন। এরপর লরি চালককে আটক করেছে পুলিশ। 

গত প্রায় এক সপ্তাহ ধরেই বাঁকুড়ায় ছিলেন তৃণমূল নেত্রী সায়ন্তিকা। সেখানে জনসংযোগ করেন তিনি। ঘুরে দেখেন এলাকা এবং সাধারণ মানুষের অভাব-অভিযোগ শোনেন। দুর্ঘটনার পরই কলকাতা ফেরার সিদ্ধান্ত বদলে ফেলেন সায়ন্তিকা। তিনি জানিয়েছেন, আপাতত বাঁকুড়া ফিরে যাচ্ছেন। সেখান থেকে কবে কলকাতা ফিরবেন তা পরে জানাবেন।

উল্লেখ্য, টালিউডের জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি। ২০০৮ সালে নৃত্যবিষয়ক প্রতিযোগিতার মাধ্যমে ক্যারিয়ার শুরু করেছিলেন। এরপর ২০০৯ সালে নাম লেখান সিনেমায়। এ পর্যন্ত বেশ কিছু সফল সিনেমায় দেখা গেছে তাকে। জুটি বেঁধেছেন টালিউডের প্রথম সারির নায়কদের সঙ্গে।

অভিনয়ের পাশাপাশি সায়ন্তিকা রাজনীতিও করছেন। চলতি বছর অনুষ্ঠিত হওয়া পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে তিনি প্রার্থী হয়েছিলেন। তৃণমূল কংগ্রেসের হয়ে লড়াই করে শেষ পর্যন্ত হেরে যান এ নায়িকা।

আরআইজে