গত কয়েক মাস ধরে শোনা যাচ্ছিল ভারতের জনপ্রিয় কৌতুক অভিনেত্রী ভারতী সিং মা হচ্ছেন। তবেই সেই গুঞ্জন শেষ পর্যন্ত গুঞ্জনই থেকেছে। সত্যি আর হয়নি। তবে এবার সত্যিই মা হতে যাচ্ছেন ভারতী সিং। আগামী বছর হর্ষ লিম্বাচিয়া ও ভারতীর ঘর আলোচিত করে আসবে নতুন অতিথি। এমনই খবর জানিয়েছে হিন্দুস্তান টাইমস।

আপাতত সব কাজ বন্ধ রেখে ভারতী সং বিশ্রামে আছেন বলেই জানা গেছে। খুব বেশি বাইরেও যাচ্ছেন না তিনি। তবে কিছুদিনের মধ্যে কাজে ফিরবেন। চলতি সপ্তাহের শেষে কপিল শর্মার শোর শুটিং সেটে হাজির হওয়ার কথা ছিল ভারতীর, তবে হঠাৎ করে সেখানে যাওয়া বন্ধ রেখেছেন তিনি। কয়েক সপ্তাহ বিশ্রামের পর হয়তো আবারও তিনি অনুষ্ঠানে ফিরবেন।

ভারতী সিং অবশ্য অন্তঃসত্ত্বা হওয়ার খবরটা নিশ্চিত করেননি। তবে গুজব বলে উড়িয়েও দেননি। তিনি বলেন, ‘আমি এই মুহূর্তে এসব বিষয়ে কিছু বলতে চাই না। যখন সময় হবে, তখন নিশ্চয়ই বলব। এসব খবর তো আর গোপন রাখা যায় না। যখন সময় হবে আমি নিজেই জানাব।’

এরই মধ্যে ওজন কমিয়েছেন এই অভিনেত্রী। পর্দায় যে রূপে তাকে দেখা যেত, তার ঠিক উল্টো অবয়বে তাকে দেখে চমকে গেছেন ভক্তরা। ২০২০ সালেই সন্তান নেওয়ার কথা ভাবলেও করোনার কারণে সেই পরিকল্পনা বাতিল করতে হয় তাদের।

উল্লেখ্য, ২০১৭ সালের ৩ ডিসেম্বর লেখক হর্ষ লিম্বাচিয়াকে বিয়ে করেন ভারতী সিং। টেলিভিশনে নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘নাচ বালিয়ে ৮’-এ জুটি বেঁধেছিলেন দুজন। নিজেদের নাচ আর রসায়ন দিয়ে বিচারকদের মনে জায়গা করে নেন তারা।

আরআইজে