‘ইন্ডিয়ান আইডল’-এর গত সিজনে অংশ নিয়ে ব্যাপক পরিচিতি পান উত্তরাখণ্ডের তরুণ গায়ক পবনদীপ রাজন ও পশ্চিমবঙ্গের গায়িকা অরুণিতা কাঞ্জিলাল। প্রতিযোগতায় থাকতেই তাদের মধ্যে সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন ছড়ায়। দুর্দান্ত গায়কীতে যেমন মুগ্ধ করেছেন, তেমনি তাদের ঘনিষ্ঠতা নিয়েও মেতে আছে দর্শক।

তবে গত কয়েক সপ্তাহ ধরে অরুণিতা-পবনদীপের ব্রেকআপের খবর ঘোরাফেরা করছে সর্বত্র। আর তারধ্যেই জানা গেল, পবনদীপের নতুন মিউজিক ভিডিও ‘ফুরসত’র প্রকাশনায় থাকছেন না অরুণিতা। যেখানে এই গানে পবনের সঙ্গে কণ্ঠ দিয়েছেন তিনিই।

শোনা যাচ্ছে, মা-বাবার কারণেই নাকি শেষ মুহূর্তে ভিডিওতে মুখ দেখানো থেকে সরে দাঁড়ান অরুণিতা। রোমান্টির এই গানটির ভিডিও পরিচালনা করেছেন রাজ সুরানি। এমনকী, রাজ সুরানি একাধিকবার অনুরোধ করলেও অরুণিতা রাজি হননি। জানিয়েছিলেন, ‘বাড়ির কিছু সমস্যা আছে’। শেষ মুহূর্তে অরুণিতার জায়গায় নেওয়া হয় দক্ষিণী অভিনেত্রী চিত্রা শুক্লাকে।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) হওয়ার কথা ভিডিওটির প্রকাশনা। তবে জানা যাচ্ছে, সেই অনুষ্ঠানে আমন্ত্রণও জানানো হয়নি অরুণিতাকে। কারণ অরুণিতা থাকলেই পবনদীপের সঙ্গে সব লাইমলাইট সে কেড়ে নেবে। যা চায় না ভিডিওর পরিচালক পরিচালক।

যদিও অরুণিতার দাবি, তিনি অভিনয় করতে স্বতস্ফূর্ত নন বলেই সরে গিয়েছেন। তবে গায়িকার কাছের সূত্রের মতে, সব ঠিক নেই এই জুটির মধ্যে।

উল্লেখ্য, ইন্ডিয়ান আইডলে চ্যাম্পিয়ন হয়েছিলেন পবনদীপ, অরুণিতা হন রানারআপ। পেয়েছেন মোটা অংকের অর্থ। এর কিছু দিন পরই পবনদীপকে গাড়ি কিনে দিয়েছিলেন অরুণিতা। সে ঘটনা নিয়েও আলোচনা কম হয়নি।

আরআইজে