নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে গত বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় বিয়ে করেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। রাজস্থানের একটি ঐতিহাসিক প্রাসাদে মালা বদল করেন তারা। প্রশ্ন উঠেছিল চারপাশে, এবার কি তবে ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশলের বিয়ের পর্বের ইতি!

খবর বলছে, কড়া নিরাপত্তার বিয়ে আর মধুচন্দ্রিমাতেই ভিকি-ক্যাটের বিয়ের উদযাপন শেষ হয়ে যায়নি। এবার বলিউডের বন্ধুদের জন্য বড়সড় নৈশভোজের কথা ভাবছেন নতুন এই দম্পতি।

ওমিক্রনের কথা মাথায় রেখে যাবতীয় বিধি নিষেধ মেনেই এই নৈশ ভোজের আয়োজন করছেন তারা। ২০ ডিসেম্বর আড্ডা-খানাপিনার আসর বসবে মুম্বাইয়ের বিখ্যাত হোটেলে।

এমনিতেই ক্যাটরিনার বাড়িতে বড়দিনের উদযাপন ধুমধাম করে হয়। বিয়ের পরে প্রথম বড়দিন ভিকি-ক্যাট যেন একসঙ্গে পালন করতে পারেন, সেজন্যই এ ব্যবস্থা।

ইতোমধ্যেই অমিতাভ বচ্চন থেকে শুরু করে সালমান খান, রণবীর কাপুর, শাহরুখ খানসহ সবার কাছে আমন্ত্রণ পত্র চলে গেছে। যেন তারা ওই দিনের উৎসবে এক হতে পারেন। অন্য আর কোনো কাজ না রাখেন, সেজন্যই আগেভাগে নিমন্ত্রণ।

তবে ওমিক্রনের কথা মাথায় রেখে একটি নির্দেশ জারি করতে বাধ্য হয়েছেন ভিক্যাট। র‍্যাপিড অ্যান্টিজেন টেস্টের রিপোর্ট নেতিবাচক হলে তবেই এই নৈশভোজে যোগ দেওয়া যাবে বলে জানিয়েছেন তারা।

এমএইচএস