‘বীর’ সিনেমা দিয়ে ২০১০ সালে বলিউডে পা রাখেন জেরিন খান। ইন্ডাস্ট্রিতে পার করলেন ১০ বছর। কিন্তু এখনও ক্যারিয়ারের ভিত্তি শক্ত করতে পারেননি তিনি। আর এর কারণ ক্যাটরিনা কাইফের সঙ্গে তুলনা। ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খুলেন জেরিন।

জেরিন জানান, ‘বীর’ সিনেমার পর বেশ প্রশংসা পান তিনি। পাশাপাশি সবাই তাকে ক্যাটরিনা কাইফের মতো দেখতে বলে মন্তব্য করেন। শুধু তাই নয়, সংবাদমাধ্যমেও এমনটা লেখা শুরু হয়। এতে হারিয়েছেন নিজের স্বতন্ত্র জায়গা। তাই এখন পর্যন্ত নিজের অবস্থান শক্ত করতে পারেননি। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন জারিন খান।

জেরিন খান

এভাবে অন্যকে দোষ দেওয়ায় ক্ষেপেছেন ক্যাটরিনার ভক্তরা। তাদের কথা ক্যাটরিনার মত চেহারার কারণে জেরিনের ক্যারিয়ার আরও ভালো হওয়ার কথা ছিল। তিনি সেখানে ব্যর্থ। তাই সেই দায় তার নিজেরই। 

ক্যাটরিনার মত জেরিনও বলিউডে প্রবেশ করেন সালমান খানের হাত ধরে। ‘বীর’-এর পর সালমানের ‌‘রেডি’ সিনেমায় একটি আইটেম গানে দেখা গিয়েছিল জেরিনকে। সেটি দিয়েই মূলত জনপ্রিয়তা পান তিনি। 

জেরিন খান

জেরিনের ক্যারিয়ারে প্রথম সফল বাণিজ্যিক সিনেমা ‘হাউজফুল ২’। এটি মুক্তি পায় ২০১১ সালে। তখন পর্যন্ত চলছিল তার ‘স্ট্রাগল পিরিয়ড’। তাই শুধু বলিউডেই আটকে থাকেননি। ২০১৩ সালে একটি আইটেম গানে দিয়ে অভিষেক হয় দক্ষিণী সিনেমায়। কিন্তু এখন পর্যন্ত ক্যারিয়ারে থিতু হতে পারেননি এই নায়িকা। 

এমআরএম