কিছুদিন আগেই সাতপাঁকে বাঁধা পড়লেন বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল। এর কিছুদিন আগে নতুন বাড়িতে উঠেছেন বরুণ। সেখানে নতুন বউকে নিয়ে সংসার শুরু করেছেন। নতুন জীবনের শুরুতে ছেলের নতুন ঘর সাজিয়ে দিয়েছেন মা করুণা ধাওয়ান। 

নতুন ঘরের অন্দরমহলের ভিডিও প্রকাশ করলেন অভিনেতা অনুপম খের। বিয়েতে উপস্থিত থাকতে পারেননি তিনি। তাই নতুন ঘরে উঠতেই চলে আসেন এই বলিউড তারকা। তার ভিডিওতে দেখা যাচ্ছে খাবার ঘর থেকে বরুণের জিমের জায়গা পর্যন্ত। 

ভিডিওটি শেয়ার করে অনুপম খের লিখেন, ‘বরুণ নিজেই তার নতুন বাড়ি ঘুরে দেখােলেন। ছোট থেকে দেখছি তাকে। যখন তার বাবা ডেভিড ধাওয়ান স্কুটারে করে ওকে নিয়ে ঘুরে বেড়াত। এটাই কঠোর পরিশ্রমের মূল্য। করুণা ধাওয়ান নতুন ফ্লাটটি বেশ ভালোভাবে সাজিয়েছেন।’

বলিউড তারকাদের মধ্যে এ বছর প্রথম বিয়ে করলেন বরুণ ধাওয়ান। বছরের শুরুতেই শোনা যাচ্ছিল চলতি মাসে বিয়ে করবেন তিনি। কিন্তু তারিখ ও স্থান চূড়ান্ত ছিল না। এ নিয়ে নানা গুঞ্জন চলছিল। অবশেষে সকল গুঞ্জনের অবসান ঘটে। সাসওয়াল হ্রদের পাশে গোধূলি লগনে মালা বদল করেছেন বরুণ-নাতাশা। 

উল্লেখ্য, বিয়ের আয়োজন হওয়ার কথা ছিল পাঁচদিন পর্যন্ত। কিন্তু ৩ দিনের মাথায় মুম্বাই ফিরে আসেন নবদম্পতি। জানা যায়, মধুচন্দ্রিমার জন্য তুরস্কে উড়াল দেবেন বরুণ-নাতাশা। ইস্তাম্বুলের বিখ্যাত পাঁচ তারকা হোটেল সিরাগান প্যালেসে থাকবেন তারা।

এমআরএম