দেশের টিভি নাটকের সবচেয়ে সুদর্শনা অভিনেত্রীদের তালিকা করলে সাদিয়া জাহান প্রভার নামটি থাকবে প্রথম দিকেই। তার রূপে যেন ঐশ্বরিক কোনো জাদু মিশে আছে। সেই জাদুতে মুগ্ধ হয়ে থাকে অনুসারীরা। অভিনেত্রীর সোশ্যাল অ্যাকাউন্টে চোখ রাখলেই সেটার প্রমাণ পাওয়া যায়।

বিভিন্ন পোশাকে প্রভা ক্যামেরাবন্দি হন। তবে যখন তিনি শাড়িতে আবৃত করেন নিজেকে, তখন তার রূপের আবেদন বেড়ে যায় জ্যামিতিক হারে। এবার কালো শাড়িতে সীমাহীন মুগ্ধতা ছড়িয়ে দিলেন তিনি।

একেবারে কালো শাড়ি, কপালে কালো টিপ, খোলা চুল, আর গভীর চাহনি; এমন মোহময়ী রূপে দেখা দিয়েছেন প্রভা, ভক্তদের চোখ ফেরানোই যেন দায়! একই সাজে আলাদাভাবে তিনটি ছবি আপলোড করেছেন তিনি।

একটি ছবির ক্যাপশনে প্রভা লিখেছেন, ‘ইদানিং কালো রঙে আছি’। এই ছবিতে সাড়ে ৪৫ হাজার রিঅ্যাকশন পড়েছে। সঙ্গে আছে অসংখ্য মন্তব্য।

ক্লোজ শটে তোলা আরেকটি ছবি শেয়ার করে প্রভা দিয়েছেন কিছু পরামর্শ। সেটা আবার সিঙ্গেলদের জন্য। বলেছেন, অপেক্ষার সময়গুলো উপভোগ করতে, যেটা প্রাপ্য, সেটার চেয়ে কম কিছুতে না জড়াতে। তার মতে, একটি অসুস্থ সম্পর্কের চেয়ে একা থাকাই শ্রেয়।

দু’দিন আগে কালো শাড়িতে আরও একটি ছবি পোস্ট করেন প্রভা। এটির ক্যাপশনে তিনি উদ্বৃত করেছেন কবি রুদ্র মুহম্মদ শহিদুল্লাহর একটি কবিতা। সেটাতেও রয়েছে সম্পর্ক নিয়ে উপদেশমূলক বার্তা। এই ছবিতে রিঅ্যাকশন পড়েছে ২৫ হাজারের বেশি।

কেআই