নতুন করে করোনাভাইরাসের প্রকোপ বাড়ছে। ভারতে প্রতিদিনই ২০ হাজারের বেশি মানুষ এই মহামারি ভাইরাসে আক্রান্ত হচ্ছে। বাদ যাচ্ছেন না তারকারাও। এবার করোনার থাবা পড়েছে দেশটির জনপ্রিয় সংগীত পরিচালক জিৎ গাঙ্গুলির ওপর।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জিৎ নিজেই খবরটি নিশ্চিত করেছেন। তিনি জানান, তার মৃদু উপসর্গ রয়েছে। আপাতত বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন। মেনে চলছেন চিকিৎসকদের পরামর্শ।

টুইটারে জিৎ গাঙ্গুলি লেখেন, ‘আমার কোভিড পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। এখন পর্যন্ত আমার মৃদু উপসর্গ রয়েছে। তবে শারীরিকভাবে আমি সুস্থবোধই করছি। বাড়িতেই আইসোলেশনে রয়েছি। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আমি সবরকম কোভিডবিধি মেনে চলছি। সম্প্রতি যারা যারা আমার সংস্পর্শে এসেছেন, তারা দয়া করে কোভিড পরীক্ষা করিয়ে নিন।’

এদিকে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর মা শতরূপা স্যান্যাল ও তার বোন চিত্রাঙ্গদাও করোনায় আক্রান্ত হয়েছেন। এ কারণে চিত্রাঙ্গদার বিয়েও পেছাতে হয়েছে।

নতুন বছর উদযাপনের পর দিনই পশ্চিমবঙ্গে করোনা সংক্রমণ বেড়ে গেছে। গত ২৪ ঘণ্টায় এ রাজ্যে নতুন করে ৪ হাজার ৫১২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। যা আগের দিনের চেয়ে ১ হাজার বেশি।

প্রসঙ্গত, জিৎ গাঙ্গুলি বাঙালি সংগীত পরিচালক হলেও বিভিন্ন ভাষায় গান করেছেন। বিশেষ করে বলিউডে তার দারুণ জনপ্রিয়তা। অসংখ্য সুপারহিট গান সৃষ্টি করেছেন তিনি।  

কেআই