হাতে গোনা কিছু কাজ করলেও সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যুর পর থেকেই আলোচনায় বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সম্প্রতি রিয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে নতুন বছরে নিজেই নিজেকে ধন্যবাদ জানাচ্ছেন রিয়া!

গত সোমবার সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করে রিয়া লিখেছেন, ‘তুমিই তোমার সবচেয়ে বড় অবলম্বন। ঠিক যেই মুহূর্তে তুমি নিজেকে খুঁজে পাবে, তুমি জিতবে নিজেকে ভালোবাসবে।’ সঙ্গে love yourself  আর happy new year হ্যাশট্যাগ ব্যবহার করেছেন তিনি।

ভিডিওতে দেখা যাচ্ছে নতুন বছরের ডায়েরিতে নিজেকেই চিঠি লিখছেন রিয়া। লিখছেন, ‘প্রিয় আমি, ধন্যবাদ আমার পাশে থাকার জন্য। ধন্যবাদ দয়ালু, শক্তিশালী, ধৈর্যশালী থাকার জন্য। সুতরাং মুখ তোলো বেবি গার্ল, তুমি ঠিক পারবে। নতুন বছর ভালো কাটুক। তোমার একান্ত অন্তরাত্মা!’

নতুন বছরকে স্বাগত জানিয়ে রিয়া তার ডায়েরিতে আরও লেখেন, ‘তুমি আমাকে খুশি আর হাসতে দেখছ। তবে এখানে আসা আমার জন্য সহজ ছিল না। একটা গোটা বছর কষ্ট পেয়ে আর সেই কষ্ট থেকে সেরে উঠতেই কেটে গিয়েছে। কিন্তু এখন আমি একগাল হেসে তাকিয়ে আছি ২০২২ সালের দিকে। কারণ যা তোমাকে ভাঙতে পারে না, তা তোমাকে শক্ত করে। প্রিয়জনদের সাথে নতুন বছরটা ভালোভাবে কাটাও। ২০২২ আশা করি সবার জীবনে আলো আর ভালোবাসা নিয়ে আসবে।’

উল্লেখ্য, ২০২০ সালের ১৪ জুন আচমকা পৃথিবী ছেড়ে উড়াল দেন সুশান্ত। মুম্বাইয়ে তার আবাসন থেকে উদ্ধার করা হয় ঝুলন্ত মরদেহ। পুলিশ প্রাথমিক তদন্তে জানায়, সুশান্ত আত্মহত্যা করেছেন। তবে তার মৃত্যুর রহস্য এখনো উদঘাটন হয়নি।

এদিকে ২০২০ সালের সেপ্টেম্বরে সুশান্ত রহস্য মৃত্যু মামলার তদন্তে নারকোটিক্স কনট্রোল ব্যুরো গ্রেফতার করে রিয়াকে। প্রায় ১ মাস জেলে ছিলেন রিয়া। ডিসেম্বরেই আদালতের নির্দেশে ফিরিয়ে দেওয়া হয় রিয়ার ল্যাপটপ, আইফোন-সহ অন্যান্য গ্যাজেটস। যা সুশান্তের মামলার তদন্তের সময় বাজেয়াপ্ত করা হয়েছিল।

সূত্র : হিন্দুস্তান টাইমস

আরআইজে