মহামারি করোনাভাইরাসের থাবা আবারও জোরালো হচ্ছে ভারতের পশ্চিমবঙ্গে। কলকাতার বিনোদন জগতের বেশ কয়েকজন তারকা ইতোমধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন। এবার সেই তালিকায় যুক্ত হলো আরেকটি নাম। তিনি মিমি চক্রবর্তী।

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ মিমি নিজেই তার করোনায় আক্রান্তের খবর জানিয়েছেন। টুইটারে তিনি লেখেন, ‘আমি কোভিড-১৯ পরীক্ষা করিয়েছিলাম। রেজাল্ট পজিটিভ এসেছে। যদিও গত কয়েক দিন আমি বাড়ির বাইরে বের হইনি। কোনো সভা-সমাবেশে যাইনি। বাইরের কারোর সংস্পর্শেও আসিনি।’

কলকাতার গণমাধ্যম সূত্রে জানা গেছে, মিমি বর্তমানে নিজের বাড়িতে আইসোলেশনে রয়েছেন। মেনে চলছেন চিকিৎসকের পরামর্শ। নিজে যেমন সতর্ক থাকছেন, তেমনি সাধারণ মানুষকেও সচেতন থাকার আহ্বান জানিয়েছেন অভিনেত্রী।

সবার প্রতি মিমির বার্তা, ‘করোনা সংকট ভয়াবহ রূপে ফিরে এসেছে। নতুন ভাইরাসটি অতি দ্রুত ছড়াচ্ছে। তাই প্রয়োজন ছাড়া কেউ বাড়ির বাইরে যাবেন না। ভিড় থেকে দূরে থাকুন। মুখ থেকে কেউ মাস্ক সরাবেন না। সামাজিক দূরত্ব বজায় রাখুন। হাত পরিষ্কারের জন্য সঙ্গে স্যানিটাইজার রাখুন।’

মিমির আগে করোনায় আক্রান্ত হয়েছেন টালিউডের একঝাঁক তারকা। এর মধ্যে নির্মাতা রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির করোনার খবর এসেছে ৪ জানুয়ারি। এরপর ৫ জানুয়ারি সকালে জানা যায়, অভিনেতা রুদ্রনীল ঘোষ, পরমব্রত চ্যাটার্জিও এই ভাইরাসে আক্রান্ত। একইদিন বিকালে সুপারস্টার দেব ও অভিনেত্রী রুক্মিণী মৈত্রের শরীরেও ধরা পড়েছে করোনাভাইরাস।

কেআই/আরআইজে