'লাল সিং চাড্ডা'য় আমির খান

'লাল সিং চাড্ডা' মুক্তি না পাওয়া পর্যন্ত মোবাইল ফোনের সঙ্গে সব ধরনের সম্পর্ক বন্ধ রাখবেন বলিউড সুপারস্টার আমির খান। খবরটি এরইমধ্যে প্রকাশ্যে এসেছে। সিনেমাটি মুক্তির আগ পর্যন্ত মোবাইল ফোনে সব ধরনের যোগাযোগ বন্ধ রাখবেন তিনি। শুধু তাই নয়, সামাজিক যোগযোগ মাধ্যমও সাময়িকভাবে বন্ধ রাখবেন অভিনেতা।

আমিরের এমন ঘোষণা নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা। খবরটি দিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম জি ২৪ ঘণ্টা।

২০১৮ সালে আমির খান অভিনীত 'ঠাগস অব হিন্দুস্তান' মুক্তির পর মুখ থুবড়ে পড়ে। এরপর বেশ কয়েকদিনের বিরতি নিয়ে ‘লাল সিং চাড্ডা’র শুটিং শুরু করেন তিনি। এই সিনেমা যাতে বক্স অফিসে ‘কারিশমা’ দেখাতে পারে, তার জন্য জোর কাজও শুরু করেছেন আমির খান। শুটিং শেষ হওয়ার পর, সিনেমাটি মুক্তির আগের সমস্ত কাজ শেষ করে নিতে চাইছেন তিনি।

'লাল সিং চাড্ডা'র অফিসিয়াল ট্রেইলর 

‘লাল সিং চাড্ডা’র শুটিং পরবর্তী কাজের পাশাপাশি এখন পরিবার নিয়েও ব্যস্ত আমির। মোবাইল ফোনে মগ্ন থাকলে, অনেকটা সময় বিনা কারণে নষ্ট হয়ে যায় তাঁর। সে জন্যই পরবর্তী সিনেমা মুক্তির আগ পর্যন্ত মুঠোফোনের সঙ্গে কোনও যোগাযোগ রাখবেন না বলে জানান ‘মিস্টার পারফেকশনিস্ট’।

এ সময় তাঁকে কারো খুব প্রয়োজন থাকলে তাঁর ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করতেও স্পষ্ট জানিয়ে দিয়েছেন আমির।

‘লাল সিং চাড্ডা’য় আমির খানের বিপরীতে অভিনয় করছেন কারিনা কাপুর। দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পর এই সিনেমার কাজ শেষ করেন ‘বেবো’।

আরআইজে