ভারতের তুমুল জনপ্রিয় ইউটিউবার আশিষ চাঞ্চলানি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার (৭ জানুয়ারি) দুপুরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট তিনি নিজেই তথ্যটি নিশ্চিত করেছেন।

আশিষ বলেন, ‘আমার কোভিড টেস্টের ফল পজিটিভ এসেছে। যদিও আমার সাধারণ কিছু উপসর্গ রয়েছে। তবে শরীরে ভীষণ ব্যথা। তাই সম্পূর্ণ বিশ্রামে থাকার চেষ্টা করছি।’

করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে নিজেকে আলাদাভাবে আইসোলেশনে রেখেছেন আশিষ। ভক্তদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আপনাদের ভালোবাসাই আমার জন্য যথেষ্ঠ। সবাই নিজের যত্ন নেবেন; বিশেষ করে পরিবারের। নিরাপদে থাকুন। আগের চেয়ে আরও বেশি শক্তিশালী হয়ে ফিরবো।’

ভারতে নতুন করে করোনাভাইরাসের তাণ্ডব শুরু হয়েছে। প্রতিদিন লক্ষাধিক মানুষ আক্রান্ত হচ্ছেন। বাদ পড়ছেন না তারকারাও। এ পর্যন্ত বেশ কয়েকজন তারকা মহামারি ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন। সনু নিগম, জিৎ গাঙ্গুলি, মহেশ বাবু, সোনম কাপুর, একতা কাপুর, দেব, রুক্মিণী মৈত্রসহ অনেকেই করোনার থাবায় পড়েছেন।

প্রসঙ্গত, আশিষ চাঞ্চলানি ২০০৯ সালে ইউটিউবিং শুরু করেন। তবে জনপ্রিয়তা পেয়েছেন বছর চারেক হয়েছে। বর্তমানে তার ইউটিউব চ্যানেলে ২ কোটি ৭৩ লাখের বেশি সাবস্ক্রাইবার রয়েছে। ভারতের শীর্ষ জনপ্রিয় ইউটিউবারদের মধ্যে তার অবস্থান দ্বিতীয়। প্রথম স্থানে রয়েছে অজয় নাগরের ‘ক্যারিমিনাটি’ চ্যানেলটি। সেখানে সাবস্ক্রাইবার ৩ কোটি ৩৭ লাখের বেশি।

কেআই