কলকাতার অভিনেত্রী ঐন্দ্রিলা সেন ক্যারিয়ার শুরু করেছিলেন ছোট পর্দা দিয়ে। সিরিয়ালে একটা সময় বেশ জনপ্রিয় ছিলেন তিনি। তখন সেভাবে ফিটনেস মেন্টেইন করতেন না। বছর খানেক আগেও অনেকটা স্থূলকায় ছিলেন অভিনেত্রী। যেটার জন্য ভক্তদের সমালোচনাও সহ্য করতে হয়েছে তাকে।

এরপর জেদ চাপে ঐন্দ্রিলার মাথায়। নিজেকে পুনরায় স্লিম ফিগারে নিয়ে আসার জন্য শুরু করেন জিম। অবশেষে সক্ষম হলেন অভিনেত্রী। প্রায় ১৫ কেজি ওজন কমিয়েছেন তিনি। তার বর্তমান রূপ দেখে বন্ধু, শুভাকাঙ্খীরা যারপরনাই খুশি।

তবে ঐন্দ্রিলার এই পরিবর্তন নিয়ে একটু বেশিই আনন্দিত তার প্রেমিক-অভিনেতা অঙ্কুশ হাজরা। তিনি প্রেমিকাকে নিয়ে রীতিমতো গর্বিত। ঐন্দ্রিলার একটি খোলামেলা ছবি পোস্ট করেছেন অঙ্কুশ।

ছবিতে দেখা যাচ্ছে, বিছানার ওপর হাঁটু গেঁড়ে বসে আছেন ঐন্দ্রিলা। তার পরনে টি-শার্ট। তবে শরীরের নিচের অংশে কিছু পরেছেন কিনা, তা দৃশ্যমান নয়। ছবিটি তুলেছেন অঙ্কুশ নিজেই। এরপর নিজেরই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার দিয়েছেন।

ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘একজন সুন্দরী রেগে গেলে তাকে আরও সুন্দর লাগে। আমি ছবিতে ওর চেহারা নিয়ে ভাবিত নই। আমি আমার ছবি তোলার গুণের জন্য গর্বিত। কিন্তু মজা বাদ দিয়ে বলতে চাই, আমি তোমার (ঐন্দ্রিলা) এই পরিবর্তনে সত্যি সত্যি গর্বিত।’

ঐন্দ্রিলার এই ছবি দেখে অবাক হয়েছেন টালিউডের আরও অনেক তারকা। শুভশ্রী গাঙ্গুলি মন্তব্য করেছেন, ‘হট!’, আবার অভিনেতা বিক্রম চ্যাটার্জি লিখেছেন, ‘কালা টিকা লাগা তাড়াতাড়ি। বাচ্চা মেয়েদের এত হট হতে নেই!’

প্রসঙ্গত, অঙ্কুশ ও ঐন্দ্রিলা দীর্ঘদিন ধরে প্রেম করছেন। একসঙ্গে বসবাসও করেন। তবে এখনো বিয়ের পর্বটা সারেননি। শোনা যাচ্ছে, নতুন বছরে সাত পাকে বাঁধা পড়তে পারেন তারা।

কেআই